× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিয়মিত ১৫ ক্রিকেটার ছাড়াই বাংলাদেশে আসছে ইংল্যান্ড

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১১ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২০ পিএম

নিয়মিত ১৫ ক্রিকেটার ছাড়াই বাংলাদেশে আসছে ইংল্যান্ড

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে এ মাসের ২৪ তারিখ বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। তবে ক্রিকেটীয় ব্যস্ততা ও একই সময়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ চলায় দল গড়া নিয়ে দেখা দিয়েছে সংশয়। ইংল্যান্ডের সংবাদমাধ্যম টেলিগ্রাফ জানিয়েছে, সফরে কয়েকজন তারকা ক্রিকেটারের পাশাপাশি নিয়মিত খেলা প্রায় ১৫ ক্রিকেটারকে পাওয়ার সম্ভাবনা কম এ সফরে।

১৬ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের মাঠে প্রথম টেস্ট ম্যাচ খেলবে ইংল্যান্ড। এরপর ২৪ ফেব্রুয়ারি রয়েছে সিরিজের দ্বিতীয় টেস্ট। ফলে বাংলাদেশ সফরে থাকবে না সেই দলের কেউ, তা অনেকটা পরিষ্কার। এ ছাড়া এ সময়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের ব্যস্ত সূচি থাকায় অনেককেই পাওয়া যাবে না বাংলাদেশ সফরে। দলটির বেশ কিছু ক্রিকেটার পিএসএলে চুক্তিবদ্ধ থাকায় বাংলাদেশ সফরে আসবেন না তারা। যাদের মধ্যে অন্যতম অ্যালেক্স হেলস, স্যাম বিলিংস, জেমস ভিন্স ও লিয়াম ডসন।

অন্যদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থাকায় জো রুটসহ পাওয়া যাচ্ছে না বেন ডাকেট ও হ্যারি ব্রুকসকে। এ ছাড়া চোটের কারণে সফরে নেই জনি বেয়ারস্টো ও লিয়াম লিভিংস্টোন। তবে বাংলাদেশ সফরে আসছেন অধিনায়ক জস বাটলার, মঈন আলী, আদিল রশিদ ও জেসন রয়দের মতো খেলোয়াড়রা। এ সফরে ফিরতে পারেন মার্ক উডও।

উল্লেখ্য, ১ মার্চ  ইংলিশদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৯ মার্চ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা