× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভিসার অপেক্ষায় খাজা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৪ পিএম

ভিসার অপেক্ষায় খাজা

পার্কের দোলনায় বসে হতাশা নিয়ে একজন বসে আছে কোনো কিছুর অপেক্ষায়, বুধবার এমনই একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে অস্ট্রেলিয়ার বর্ষসেরা টেস্ট ক্রিকেটার উসমান খাজা লিখেছেন, ‘ভারতীয় ভিসার জন্য আমিও এভাবেই অপেক্ষা করছি।’ অর্থাৎ ভিসা জটিলতার কারণে বুধবার ভারতের ফ্লাইট মিস করেছেন তিনি। তবে আশা করা হচ্ছে বৃহস্পতিবার রওনা হবেন তিনি।

এর আগে বোর্ডার-গাভাস্কার ট্রফি খেলতে দুই ভাগে ভাগ হয়ে দেশ ছেড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তবে কোনো দলের সঙ্গেই বিমানের ফ্লাইটে উঠতে পারেননি পাকিস্তানী বংশোদ্ভূত এই ক্রিকেটার। গত মাসের শুরুতে ভিসার কাগজপত্র জমা দেন তিনি। তবে ১৭ জনের দলের একমাত্র সদস্য হিসেবে তারই ভিসা হয়নি।

ভারতে যাওয়ার সময় ভিসা জটিলতায় পড়া এই প্রথম নয় খাজার। ২০১১ সালে চ্যাম্পিয়নস ট্রফি খেলতে গিয়েও ভিসাসংক্রান্ত সমস্যায় পড়েন। এছাড়া গত বছর অস্ট্রেলিয়ার ভারতে ওয়ানডে সিরিজ খেলার আগেও খাজা বিপদে পড়েছিলেন।

আগামী ৯ ফেব্রুয়ারি নাগপুরে শুরু হচ্ছে চার ম্যাচের টেস্ট সিরিজ। এই প্রথমবার ভারতের মাটিতে সাদা পোশাকে খেলবেন খাজা। এরইমধ্যে অস্ট্রেলিয়ার জার্সিতে ৫৬টি টেস্ট, ৪০টি ওয়ানডে এবং নয়টি টি-টোয়েন্টি খেলেছেন এই ৩৬ বছর বয়সী ওপেনার। ২০১৬ সালে আইপিএলেও মাঠ মাতাতে দেখা গেছে তাকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা