× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দশ দল নিয়ে গাজীপুর ক্রিকেট লিগ শুরু

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩ ২২:৪৩ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২১ পিএম

ট্রফি নিয়ে ক্যামেরার সামনে গাজীপুর লিগের দশ দলের অধিনায়ক। ছবি : প্রবা

ট্রফি নিয়ে ক্যামেরার সামনে গাজীপুর লিগের দশ দলের অধিনায়ক। ছবি : প্রবা

গাজীপুর ইয়ুথ ক্লাবের উদ্যোগে মঙ্গলবার (৩১ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট লিগ। মাসব্যাপী টি-টোয়েন্টি পদ্ধতিতে এই ক্রিকেট লিগে অংশগ্রহণ করবে জেলার বিভিন্ন এলাকার দশটি দল। খেলা উপলক্ষে এরই মধ্যে সব প্রস্তুতি শেষ হয়েছে। খেলাটি চলবে গাজীপুর মহানগরীর বোর্ডবাজার বটতলার স্থানীয় একটি মাঠে।

মাসব্যাপী টি-টোয়েন্টি প্রিমিয়ার লিগের আয়োজন করেছে জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠান গাজীপুর ইয়ুথ ক্লাব। খেলাটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে জাতীয় দৈনিক ‘প্রতিদিনের বাংলাদেশ’।

অংশগ্রহণকারী দলগুলো হলো আল সাফা ভিক্টোরিয়ান, খাইলকৈর ফ্রেন্ডস, আনান অরিয়াস, গাজীপুর লায়ন, ডিকেআর স্পোর্টিং ক্লাব, এগ্রীবা স্পোর্টিং ক্লাব, ফ্যামিলি ফাইটার, যুব উন্নয়ন সংঘ ভুরুলিয়া, দীপেনজার্স ও এপি স্পোর্টিং ক্লাব। 

আয়োজকরা জানান, ইতোমধ্যে ১০ দলের অধিনায়ককে নিয়ে ট্রফি উন্মোচন করা হয়েছে। খেলার জন্য মাঠ পুরোপুরি প্রস্তুত। প্রথম দিন আল সাফা ভিক্টোরিয়ান বনাম খাইলকৈর ফ্রেন্ডসের মধ্যে খেলা হবে। খেলাটি উদ্বোধন করবেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম। আগামী ৪ মার্চ ফাইনাল খেলায় উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। 

টুর্নামেন্টে জয়ী দলকে ট্রফির পাশাপাশি দেওয়া হবে নগদ ১ লাখ টাকা, রানারআপ পাবে নগদ ৫০ হাজার টাকা এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট পাবেন ১০ হাজার টাকা। এছাড়া প্রতি খেলায় ম্যান অব দ্য ম্যাচের খেলোয়াড়দের জন্য থাকছে পুরস্কার। 

গাজীপুর ইয়ুথ ক্লাবের সভাপতি তৌহিদুল ইসলাম দ্বীপ বলেন, ২০০৩ সালে ক্রিকেট ও সামাজিক উন্নয়নের জন্য প্রতিষ্ঠিত হয় গাজীপুর ইয়ুথ ক্লাব। ২০১১ সাল থেকে আমাদের এই ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরু করি। সেই ধারাবাহিকতায় এবারও শুরু হচ্ছে ইয়ুথ প্রিমিয়ার লিগ সিজন-১০।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা