× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রিয়াল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ক্যাসেমিরো

খেলাধুলা ডেস্ক

প্রকাশ : ২০ আগস্ট ২০২২ ১২:১২ পিএম

আপডেট : ২০ আগস্ট ২০২২ ১২:৩০ পিএম

ক্যাসেমিরো

ক্যাসেমিরো

ইউরোপিয়ান ফুটবল ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার বাকি আর অল্প কয়দিন। এ মুহূর্তে দল-বদলের বাজারের গরম খবর ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসেমিরো।

এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন খোদ রিয়াল কোচ কালোর্স আনচেলেত্তি।

ম্যানচেস্টার ইউনাইটেডও অফিশিয়াল টুইটার পেজ থেকে টুইট করেছে, ক্যাসেমিরোকে বরণ করে নিতে প্রস্তুত ওল্ডট্রাফোর্ড। বিবৃতিতে আরও বলা হয়, ‌'ম্যানচেস্টার ইউনাইটেড আনন্দের সঙ্গে জানাচ্ছে, ক্যাসেমিরোর দলবদল নিয়ে রিয়ালের সঙ্গে ঐকমত্য হয়েছে।'

৬ কোটি ইউরোর বিনিময়ে রেড ডেভিলসদের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত চার বছরের চুক্তি হতে যাচ্ছে ৩০ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের। চুক্তির মেয়াদ পরবর্তীতে আরও এক বছর বাড়ানোর সুযোগ থাকছে।

২০১৩ সালে সাও পাওলো থেকে রিয়ালে যোগ দেন ক্যাসেমিরো। নিজের প্রতিভার প্রতি সুবিচার করে হয়ে উঠেছেন রিয়ালের মাঝমাঠের অন্যতম প্রধান ভরসা। গেল অর্ধ যুগে রিয়ালের হয়ে জয় করেছেন পাঁচটি চ্যাম্পিয়নস লিগ, তিনটি ফিফা ক্লাব বিশ্বকাপ, তিনটি উয়েফা সুপার কাপ, তিনটি লা লিগা, একটি কোপা দেল রে ও তিনটি স্প্যানিশ সুপার কাপ। 

ব্রিটিশ সংবাদ মাধ্যমগুলোর খবর, আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে ইংল্যান্ডের মাটিতে পা রাখবেন ক্যাসেমিরো। তারপর স্বাস্থ্য পরীক্ষা শেষে ভিসা সংক্রান্ত কাগজপত্র তৈরি হলেই ম্যানইউ আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে ক্যাসেমিরোকে।

২০২৫ সাল পর্যন্ত রিয়ালের সঙ্গে চুক্তি থাকলেও ক্যাসেমিরো এবার নিতে চান নতুন চ্যালেঞ্জ। নতুন চ্যালেঞ্জ হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেড ক্যাসেমিরোর জন্য কতটা সুখকর হবে, সেটা সময়ই বলে দেবে।

প্রবা/আশা/ এসআর

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা