× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জেসুস

প্রবা ডেস্ক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২ ১৮:৪৬ পিএম

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২ ১৮:৫৩ পিএম

গ্যাব্রিয়েল জেসুস।

গ্যাব্রিয়েল জেসুস।

চোটের কারণে গ্যাব্রিয়েল জেসুস ব্রাজিলের বিশ্বকাপ অভিযানের বাকি অংশ মিস করবেন। ক্যামেরুনের কাছে গত শুক্রবার (২ ডিসেম্বর) রাতে হারের সময় ডান হাঁটুতে ব্যথা অনুভব করার পরে তাকে মাঠের বাইরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

এই আর্সেনাল স্ট্রাইকারের চিকিৎসার টেবিলে প্রায় তিন থেকে চার সপ্তাহ কাটানোর সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে মিরর। ব্রাজিলিয়ান আউটলেট গ্লোবো এক প্রতিবেদনে জানিয়েছে, ‘আঘাতটি গুরুতর।’ 

খেলোয়াড় ও ব্রাজিল দলের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ইতালিয়ান সাংবাদিক ফাব্রিসিও রোমানো টুইটারে লিখেছেন, হাঁটুর ব্যথায় ভুগছেন ২৫ বছর বয়সি এই ফরোয়ার্ড জেসুস। চলতি বিশ্বকাপে আর খেলার সম্ভাবনা নেই।

ব্রাজিল দলের পক্ষ থেকে এখনও অবশ্য এ বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে, আর্সেনাল আশা করছে যে, শিগগিরি জেসুস ফিরে আসতে পারেন।

ফুটবলের সবচেয়ে কাঙ্ক্ষিত ট্রফি তুলে নেওয়ার জন্য ব্রাজিলকে ফেভারিট হিসেবে ভাবা হয়েছিল। কিন্তু, এখনও পর্যন্ত ইনজুরির কারণে তাদের ভাগ্য দিন দিন খারাপের দিকে যাচ্ছে। 

ম্যাচের প্রথম দিনে গোড়ালিতে আঘাত পাওয়ার পর মাঠের বাইরে চলে যান ফরোয়ার্ড নেইমার। 

ইনজুরিতে পড়া আরেক খেলোয়াড় অ্যালেক্স টেলেসের জন্য পরিস্থিতি আরও ভয়ঙ্কর। আরও পরীক্ষা-নিরীক্ষার পর এই ফুলব্যাকের অস্ত্রোপচার করা হবে বলে আশা করা হচ্ছে। জেসুসের মতোই হাঁটুতে চোট পেয়েছেন তিনি।

ক্যামেরুনের বিপক্ষে পরাজয় এবং ক্ষতিকর চোটের খবর দলকে বিচলিত করেছে বলে স্বীকার করেছেন ব্রাজিলের কোচ তিতে। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচের পরে কথা বলার সময় তিনি বলেছেন, ‘আমাদের ভুগতে হবে। আমরা হার অনুভব করি এবং যখন আমরা হারি তখন আমাদের অবশ্যই ক্ষতি অনুভব হয়।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা