× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফুটবল বিশ্বকাপ : উচ্ছ্বাস-উন্মাদনা নবাবগঞ্জজুড়ে

দিনাজপুর সংবাদদাতা

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২২ ২১:০৮ পিএম

আপডেট : ১৪ নভেম্বর ২০২২ ২১:২৬ পিএম

১২০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়েছে আর্জেন্টিনার সমর্থকরা। ছবি : প্রবা

১২০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়েছে আর্জেন্টিনার সমর্থকরা। ছবি : প্রবা

ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র কয়েকদিন। এরই মধ্যে বিশ্বব্যাপী শুরু হয়েছে উচ্ছ্বাস-উন্মাদনা। এর রেশ লেগেছে বাংলাদেশেও। রাজধানী ঢাকাসহ উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে দেশের আনাচে-কানাচে। তার ধারাবাহিকতায় উচ্ছ্বাসে মেতেছে দিনাজপুরের ফুটবলপ্রেমীরা। নিজ দলের প্রতি সমর্থন জানিয়ে দীর্ঘ পতাকা টাঙিয়েছেন কেউ কেউ। পতাকার রঙে বাড়ি-দোকানের দেয়ালও সাজানো হয়েছে।

জেলার নবাবগঞ্জ উপজেলার ফুটবলপ্রেমীদের মধ্যে উচ্ছ্বাস একটু বেশিই। এ উপজেলার ফুটবলপ্রেমীরা নিজ দলের প্রতি সমর্থন জানিয়ে ১২০ ফুট দৈর্ঘ্যের পতাকা টাঙিয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) সরেজমিনে দেখা যায়, উপজেলা সদর থেকে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত ছোট বড় পতাকা টাঙানো হয়েছে। কপালদাড়া গ্রামে আর্জেন্টিনার সমর্থকরা টাঙিয়েছেন ১২০ ফুট দৈর্ঘ্যের পতাকা।

শহরের মোহনা হোটেলের পুরো দেয়াল রাঙানো হয়েছে আর্জেন্টিনার পতাকার রঙে। তা দেখতে আবার ভিড় করছে ঐ দলের সমর্থকরা। জনসমাগম বাড়ায় হোটেলের বিক্রিও বেড়েছে বলে জানান হোটেল সংশ্লিষ্টরা।

বিভিন্ন বাসাবাড়ির ছাদে ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনে বিভিন্ন দলের পতাকা দেখা গেছে। উপজেলা সদরের একমাত্র খেলাঘরে বেড়েছে জার্সির বিক্রি। বিক্রি হচ্ছে বিভিন্ন দলের পতাকাও।

সাবেক ফুটবলার ও নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আ. মোন্নাফ বলেন, দেশের অন্যান্য অঞ্চলের মতো এ উপজেলাতেও সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। ফুটবল নিয়ে উচ্ছ্বাসের কমতি নেই। তাই আসন্ন ফুটবল বিশ্বকাপ নিয়ে ফুটবলপ্রেমীদের মাঝে শুরু হয়েছে বাঁধভাঙা উচ্ছ্বাস ও উদ্দীপনা। ব্রাজিল আর আর্জেন্টিনা সমর্থকদের মধ্যেই বেশি উচ্ছ্বাস দেখা যাচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা