× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পূরণ হচ্ছে না হিনা খানের ওমরাহ পালনের ‘টার্গেট’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ মার্চ ২০২৩ ১৬:২৪ পিএম

আপডেট : ২৭ মার্চ ২০২৩ ১৬:৫৬ পিএম

কাবা শরিফের পাশে হিনা খান। ছবি : সংগৃহীত

কাবা শরিফের পাশে হিনা খান। ছবি : সংগৃহীত

শোবিজ তারকারা ইদানিং ঘটা করে হজ বা ওমরাহ পালন করেন। তাদের এসব কর্মকাণ্ড বেশ হইচই ফেলে। তারই ধারাবাহিকতায় বলিউড তারকা হিনা খানের ওমরাহ নিয়ে বেশ আলোচনা হচ্ছে। বিশেষত মক্কা ও মদিনায় তার ফটোশুট নিয়ে নেটিজেনদের মধ্যে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। কিন্তু দুঃখের বিষয় হলো, নিজের ওমরাহের ‘টার্গেট’ পূরণ করতে পারছেন না হিনা খান।

ওমরাহ টার্গেট পূরণ করতে না পারা সম্পর্কে হিনা খান নিজের ইনস্টাগ্রামে লেখেন, তিনটি ওমরাহ পালন করার নিয়ত করেই আমি সৌদি আরবে আসি। দেড় দিনের মধ্যেই আমি তিনটি ওমরাহ সম্পূর্ণ করার জন্য মনস্থির করেছিলাম। কিন্তু আমার হিসাবে ভুল ছিল। ওমরাহ পালনের জন্য যে মদিনার পাশাপাশি মক্কায়ও যেতে হয়, তা আমার জানা ছিল না। তাই এবার তিনটি ওমরাহ একসঙ্গে পালন করা সম্ভব হবে না। কিন্তু আমি যেহেতু নিয়ত করেছি, আগামী দিনে এসব ওমরাহ আমি সম্পূর্ণ করব। 

খালিজ টাইমস জানায়, ইনস্টাগ্রামে মক্কা ও মদিনা শরিফের বিভিন্ন স্থানে নিজের ছবি দেওয়ার সমালোচনার কঠোর জবাব দিয়েছেন হিনা খান। এক ইনস্টাগ্রাম পোস্টে হিনা খান লেখেন, আমার সৌদি সফরের পোস্ট নিয়ে যারা আবোল-তাবোল বকছেন, তাদের বলি, আপনাদের মনে রাখা দরকার আমি ধোয়া তুলসি পাতা নই। তবে আমি কাজের উদ্দেশ্যকে গভীরভাবে গুরুত্ব দিই। ভালো কাজ, দয়ার মতো গুণ আমার কাছে গুরুত্বপূর্ণ। সবাইকে তাদের কর্মের জন্য জবাবদিহি করতে হবে। সুতরাং অন্যের সমালোচনা না করে নিজের মতো করে ভালো কাজ করার চেষ্টা করি। 

বলিউড তারকা হিনা খান স্মার্টফোন ও সোলম্যাটের মতো সিনেমায় অভিনয় করার আগে ছোট পর্দায় কাজ করে দর্শকদের মনোযোগ আকর্ষণ করেন। ইয়ে রিস্তা কিয়া কেহলাতা হ্যায় ও কাসাউটি জিন্দেগি ক্যায় ইত্যাদি টেলিভিশন নাটকে অভিনয় করে বিখ্যাত হন হিনা খান। 

সূত্র : খালিজ টাইমস




শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা