× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইফতারে কমলার জুস খেয়ে ফেলায় পাকিস্তানির হাতে বাংলাদেশি নিহত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ মার্চ ২০২৪ ১৭:৫৭ পিএম

আপডেট : ২০ মার্চ ২০২৪ ২০:১৬ পিএম

ভুক্তভোগী বাংলাদেশিকে হাসপাতালে নেওয়া হয়েছিল কি না বা ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে কি না, তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ছবি : সংগৃহীত

ভুক্তভোগী বাংলাদেশিকে হাসপাতালে নেওয়া হয়েছিল কি না বা ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে কি না, তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ছবি : সংগৃহীত

ইফতারে কমলার জুস খেয়ে ফেলায় ছুরিকাঘাতে এক বাংলাদেশিকে হত্যা করেছে এক পাকিস্তানি নাগরিক। 

মঙ্গলবার (১৯ মার্চ) ইফতারের সময় মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের শাহ আলম জেলার সেকশন ৩৬-এর একটি কারখানার শ্রমিক হোস্টেলে এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত ৫১ বছর বয়সি পাকিস্তানি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। শাহ আলম জেলার পুলিশপ্রধান মোহাম্মদ ইকবাল ইব্রাহিম এক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছেন।

নিহত বাংলাদেশির বয়স ৪৯ বছর। তিনি মালয়েশিয়ায় সাধারণ শ্রমিক হিসেবে কাজ করতেন। অভিযুক্ত ও ভুক্তভোগী কারও পরিচয় প্রকাশ করা হয়নি। তারা উভয়ে একই শ্রমিক হোস্টেলে থাকতেন। 

পুলিশপ্রধান মোহাম্মদ ইকবাল ইব্রাহিম জানান, মঙ্গলবার ইফতারের সময় ওই পাকিস্তানি নাগরিকের কমলার জুস খেয়ে ফেলেন ভুক্তভোগী বাংলাদেশি ব্যক্তি। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রান্নাঘর থেকে ছুরি এনে বাংলাদেশি ওই নাগরিককে উপর্যুপরি ছুরিকাঘাত করেন অভিযুক্ত পাকিস্তানি নাগরিক। 

ভুক্তভোগী বাংলাদেশিকে হাসপাতালে নেওয়া হয়েছিল কি না বা ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে কি না, তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। 

মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার ১০ মিনিটের মধ্যে অভিযুক্তকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়। 

স্থানীয় সময় বুধবার সকাল ৯টায় আসামিকে রিমান্ডে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। দণ্ডবিধির ৩০২ ধারার অধীনে মামলাটি তদন্ত করা হচ্ছে। মামলাটিতে দোষী সাব্যস্ত হলে মৃত্যুদণ্ড অথবা ৩০-৪০ বছর কারাদণ্ড হতে পারে। অভিযুক্তকে শাস্তি হিসেবে ১২ বা তার বেশি বেত্রাঘাতও করা হতে পারে। 

এ ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য চেয়ে একটি ফোন নম্বরও প্রকাশ করেছে পুলিশ। 

সূত্র : স্ট্রেইটস টাইমস


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা