× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুয়েতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই বাংলাদেশি

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১০:১২ এএম

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪২ এএম

মো. আমির হোসেন। প্রবা ফটো

মো. আমির হোসেন। প্রবা ফটো

কুয়েতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই বাংলাদেশি। একজনের নাম মো. আমির হোসেন। তার বাড়ি ফেনী জেলায়। দ্বিতীয়জন বাংলাদেশি হলেও তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

একই ঘটনায় আরেকজন আহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন এ ব্যক্তি বাংলাদেশি কি না এখন পর্যন্ত জানা যায়নি।

শনিবার (১০ ফেব্রুয়ারি) কুয়েতের স্থানীয় সময় বিকাল ৪টায় মিনা আবদুল্লাহ সড়কের ওফরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পর দিন রবিবার ফেনীতে নিজের বাড়িতে আমির হোসেনের মৃত্যুর খবর আসে।

আমিরের প্রতিবেশী কুয়েতপ্রবাসী মোহাম্মদ টিপু জানান, শনিবার কাজ শেষে আমিরসহ তিনজন প্রাইভেট কারে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ওফরায় তাদের গাড়ির চাকা ব্লাস্ট হয়। গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই আমির প্রাণ হারান।

একই ঘটনায় বাকি দুজন গুরুতর আহত হন। তাদের পাশের একটি হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর দিন রবিবার সকালে আহত আরেকজন মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশি হলেও পরিচয় জানা যায়নি।

আমির ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের মমিনুল হকের বড় ছেলে।

আমিরের মৃতদেহ কুয়েত সিটির ওফরা হসপিটালের মর্গে রাখা হয়েছে। যথাযথ প্রক্রিয়া শেষে মৃতদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

পারিবারিক সূত্র জানান, ১৬ বছর আগে জীবিকার তাগিদে আমির কুয়েতে পাড়ি জমান। সেখানে তিনি ইলেকট্রিকের কাজ করতেন। পরিবারে তার স্ত্রী, এক মেয়ে, এক ছেলে ও মা-বাবা রয়েছেন। উপার্জনক্ষম আমির হোসেনকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, প্রবাসীদের সহযোগিতায় আমিরের মৃতদেহ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা