× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীদের ক্রিকেট উৎসব

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩ ২২:৪০ পিএম

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২৩ ২২:৪২ পিএম

বাংলাদেশী স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের জার্সি বিতরণ।

বাংলাদেশী স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের জার্সি বিতরণ।

ইন্টারন্যশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার ই-ভোক ক্যফেতে বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে-২০২৩ শুরু হয়েছে। এ উপলক্ষে ২১ সেপ্টেম্বর টুর্নামেন্টের জার্সি বিতরণ করা হয়েছে।

জার্সি বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার সহসভাপতি মির্জা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মু. নাসিম আরাফাত মোল্লা উপস্থিত ছিলেন। সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সিকদার সানির পরিচালনায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। ১৩টি ইউনিভার্সিটর বাংলাদেশি শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করেন এই ক্রিকেট টুর্নামেন্টে। ইউনিভার্সিটিগুলো হলো ইউনিভার্সিটি অফ টেকনোলোজি মালয়েশিয়া, ইউনিভার্সিটি কেবাংসান মালয়েশিয়া, ইন্টি ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি কলেজ, মাল্টি মিডিয়া ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি জিওম্যটিকা মালয়েশিয়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি, আলবুখারি ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি, ইন্টারন্যশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া, ইউসিএসআই ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি মালয়েশিয়া, মাহশা ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি মালয়েশিয়া পাহাং এবং সেগি ইউনিভার্সিটি। 

অংশগ্রহণকারী দলগুলোর অধিনায়ক ও ম্যানেজারদের সাথে মতবিনিময় শেষে সহসভাপতি মির্জা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মু. নাসিম আরাফাত মোল্লা এবং ক্রিকেট কমিটি সদস্য মু. রাকিবুল হাসান জার্সি তুলে দেন।  

সহসভাপতি মির্জা মোস্তাফিজুর রহমান সকলক ধন্যবাদ জানান স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ করার জন্য। সাধারণ সম্পাদক মু. নাসিম আরাফাত মোল্লা সবাইকে টুর্ণামেন্টের শৃঙ্খলা বজায় এবং ভ্রাতৃত্ব বৃদ্ধির আহ্বান জানান। তিনি এই টুর্ণামেন্টের স্পন্সর করার জন্য ড্রিমার গ্লোবাল কনসালট্যন্ট, আই স্টক এডুকেশন, এনজেড ট্রাভেলস, মু. ইকবাল হোসেন, সুরাইয়া নাহার ও মান্নানকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা