× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সৌদিতে ৩ কোটি টাকার লটারি জিতে অভিভূত শাহিন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৩ এএম

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১১:২৪ এএম

মুহাম্মদ শাহিন। ছবি : সংগৃহীত

মুহাম্মদ শাহিন। ছবি : সংগৃহীত

বাংলাদেশি মুহাম্মদ শাহিন সৌদি আরবে লটারি জিতে ১০ লাখ আমিরাতি দিরহাম পেয়েছেন। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা। ৩১ বছর বয়সি প্রবাসী এই যুবক একসঙ্গে এত টাকা জিতে খুশিতে অভিভূত হয়ে পড়েছেন।

খালিজ টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, গত সপ্তাহে শাহিন মাহজুজ লটারি জিতেছেন। এটা সংযুক্ত আরব আমিরাতের একটি সাপ্তাহিক লটারি।

তবে শাহিন আমিরাতে নয়, কাজ করেন সৌদি আরবে। তিনি সৌদি আরবের দাম্মাম শহরে বসবাস করছেন।

লটারি জয়ের মুহূর্তটি তার কাছে একেবারে বিস্ময়কর ছিল। মাহজুজ লটারির সাপ্তাহিক বিজয়ী হিসেবে তার কাছে কর্তৃপক্ষ যখন একটি ইমেল পাঠায়, তখন তিনি একা ছিলেন। ওই ইমেলে তার র‍্যাফেল ড্রর আইডি নম্বরও ছিল।

শাহিন সৌদি আরবের একটি বেসরকারি প্রতিষ্ঠানে সুপারভাইজার হিসেবে কর্মরত আছেন। প্রায় এক বছর আগে ফেসবুকের মাধ্যমে ড্রর বিষয়টি সম্পর্কে জানতে পারেন তিনি। এর পর থেকেই তিনি মাহজুজ ড্রতে অংশ নিয়ে আসছিলেন।

লটারি জেতার আশ্চর্যজনক খবরটি যাচাই করার জন্য শাহিন সঙ্গে সঙ্গে তার মাহজুজ অ্যাকাউন্টে লগ ইন করেন। সেখানে তিনি ১ মিলিয়ন আমিরাতি দিরহামের (২ কোটি ৯৮ লাখ ৯৫ হাজার টাকার বেশি) বিশাল অঙ্ক দেখতে পান।

অভিভূত এই প্রবাসী খালিজ টাইমসকে বলেন, ‘আমি লটারি বিজয়ী হয়েছি বুঝতে পেরে একেবারে হতবাক এবং বাকরুদ্ধ হয়ে পড়েছিলাম। আমার মাহজুজ অ্যাকাউন্টে বিশাল অঙ্কের অর্থ দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। এবারই প্রথম আমি নিজের অ্যাকাউন্টে এতগুলো শূন্য দেখেছি। এত বিশাল অঙ্কের অর্থ জয় আমাকে অবিশ্বাস্য রকমের কৃতজ্ঞ করে তুলেছে।’

সূত্র : খালিজ টাইমস

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা