× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজ

ফ্রান্স সংবাদদাতা

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২ ০৯:২৪ এএম

আপডেট : ২৯ নভেম্বর ২০২২ ১২:০২ পিএম

এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজে উপস্থিত অতিথিরা। প্রবা ফটো

এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজে উপস্থিত অতিথিরা। প্রবা ফটো

ফ্রান্সের জনপ্রিয় ক্রিকেট দল এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে। ২০২২ মৌসুমে অনুষ্ঠিত একাধিক ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় ক্লাবের খেলোয়াড়, কর্মকর্তারাসহ প্যারিসের বিভিন্ন পর্যায়ের সুধীজনের অংশগ্রহণে এ আড্ডা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সময় রবিবার (২৭ নভেম্বর) বিকালে এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের উদ্যোগে ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি অভিজাত রেস্তোরাঁয় এ আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

আনন্দ-উচ্ছ্বাস আর বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত এতে প্রধান অতিথি ছিলেন মিনহা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াব্যক্তিত্ব হাসান শাহ।

ক্লাব কর্মকর্তা সাহেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন বিএফসি লা-কর্নভ ফুটবল ক্লাবের টিম ম্যানেজার আব্দুল কাদির, ক্রীড়ানুরাগী মিন্টু আহমেদ, রানা, আসিফ আহমদ, টিটু, মাসুম আহমদ, মাসুদ আহমদ, মুন্না আহমদ, জাহাঙ্গীর আলম, মারজান আহমদ, হুমায়ুন রশীদ রেজা, এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের পক্ষে বিশেষ অতিথি ছিলেন ক্লাব পরিচালক শাব্বির আহমদ, ক্লাবের দলীয় অধিনায়ক শিমু আহমদ। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের অন্যতম খেলোয়াড় আসলাম আহমদ, মিজান, সালমান খান, আরিফ আহমদ, ফয়ছল আহমদ, দেলওয়ার হোসেন দিলু, আব্দুল সামাদ, কবির আহমদ, মান্না, আবিদুর রহমান আবিদ ও বিলালসহ অনেকে। 

মধ্যাহ্নভোজের আগে আয়োজিত অনুষ্ঠানে হাসান শাহ বলেন, প্রবাসের মাটিতে কর্মব্যস্ততার পাশাপাশি বাংলাদেশিরা খেলাধুলায়ও যথেষ্ট সুনাম অর্জন করে চলেছে। চলমান এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবার আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতা প্রয়োজন। 

আয়োজক সংগঠন এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের ভূয়সী প্রশংসা করে আব্দুল কাদির বলেন, এফসি'র ক্রীড়াশৈলী ও ক্লাবের সবার সমন্বিত প্রয়াস সত্যিই চমৎকার; তাদের এই সাফল্যের অগ্রযাত্রা অব্যাহত থাকলে আগামীতে আরও অনেকদূর এগিয়ে যেতে পারবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা