× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্যারিস-বাংলা প্রেস ক্লাব ফ্রান্সের কমিটি গঠন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২ ০৭:১৯ এএম

আপডেট : ২৪ নভেম্বর ২০২২ ১১:০৬ এএম

প্যারিস-বাংলা প্রেস ক্লাবের নতুন কমিটির সদস্যরা। প্রবা ফটো

প্যারিস-বাংলা প্রেস ক্লাবের নতুন কমিটির সদস্যরা। প্রবা ফটো

ফ্রান্সে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের অন্যতম সংগঠন ‘প্যারিস-বাংলা প্রেস ক্লাব ফ্রান্সে’র কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। অনলাইন নিউজ পোর্টাল বাংলা টেলিগ্রামের সম্পাদক শাহ সুহেল আহমদকে সভাপতি ও বাংলা টিভির ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমেদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

প্যারিসের একটি অভিজাত রেস্তোরাঁয় সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভায় সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ২০২৩-২৪ সেশনের নতুন এ কমিটি ঘোষণা করেন তিন সদস্যবিশিষ্ট ‘সাবজেক্ট কমিটি’র প্রধান সমন্বয়ক সাংবাদিক মোহাম্মদ তাইজুল ইসলাম।

সংগঠনের আহ্বায়ক এনটিভি ফ্রান্সের প্রতিনিধি আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্যসচিব রাসেল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ‘সাবজেক্ট কমিটি’র অন্যতম সদস্য ইউরো ফোকাস-২৪ চ্যানেলের সিইও এম. আলী চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য দেন ‘সাবজেক্ট কমিটি’র সদস্য সাংবাদিক শাবুল আহমেদ।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেনসিনিয়র সহসভাপতি মোহাম্মদ মুনির হোসেন (বিডি সংবাদ), সহসভাপতি ইকবাল মোহাম্মদ জাফর (দৈনিক ঢাকা টাইমস), সহসভাপতি জামিল আহমেদ সাহেদ (এলবি২৪ টিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম (অনুক্ত কামরুল-টাইমস টিভি), কোষাধ্যক্ষ মোহাম্মদ মাহমুদুল হাসান (ডেইলি সিলেট), সাংগঠনিক সম্পাদক মো. আফরোজ হোসেন (দৈনিক সন্ধ্যাবাণী), সহসাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিব্বির, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসাইন (লাতু এক্সপ্রেস) প্রচার সম্পাদক তানভীর তালুকদার (বাংলা টেলিগ্রাম), দপ্তর সম্পাদক সাদিক তাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আবদুল মুহিব, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহেদ আহমদ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ইয়াকুব আলী প্রধান (আমার ফ্রান্স)।

কমিটির নির্বাহী সদস্যরা হলেনএনায়েত হোসেন সোহেল (বিশেষ প্রতিনিধি-আইওনটিভি), আবুল কালাম মামুন (এনটিভি-ইউরোপ), শাবুল আহমেদ (বিয়ানীবাজার নিউজ২৪ডটকম), এম. আলী চৌধুরী (ইউরো ফোকাস-২৪) ও মো. মনির হোসেন মোল্লা (দিগন্ত টিভি অনলাইন)।

আয়োজিত দ্বিবার্ষিক সাধারণ সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বক্তব্য দেন সংগঠনের নেতারা। এ ছাড়া সভার দ্বিতীয় পর্বে নবাগত সভাপতি শাহ সুহেল আহমদ ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদের হাতে প্রেস ক্লাবের কাগজপত্র তুলে দেওয়ার মধ্য দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ি আহ্বায়ক ও সদস্যসচিব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা