× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্টে বাংলাদেশি দুই যুবকের মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০২৪ ১৭:৩৬ পিএম

আপডেট : ২৭ মে ২০২৪ ১৭:৫৭ পিএম

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশি দুই যুবক মারা গেছেন। প্রবা ফটো

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশি দুই যুবক মারা গেছেন। প্রবা ফটো

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশি দুই যুবক মারা গেছেন। দুজনের বাড়ি কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুর গ্রামে।

রবিবার (২৭ মে) দুপুরে দেশটির রাজধানী রিয়াদে একটি ভবনে এসি মেরামত করার সময় তারা বিদ্যুৎস্পৃষ্ট হন। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন আগানগর ইউপির সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ।

নিহতরা হলেন, জগমোহনপুরের গ্রামের হাজী বাড়ির সাত্তার মিয়ার ছেলে সাফিকুল মিয়া এবং একই এলাকার বাওয়াল বাড়ির আওয়াল মিয়ার ছেলে মোজাহিদ।

পরিবার সূত্রে জানা যায়, সাফিকুল মিয়া দুই সপ্তাহ আগে সৌদি আরব গিয়েছিলেন। মোজাহিদ আড়াই বছর আগে সৌদি আরব যান। একই এলাকার হওয়ার মোজাহিদ ও সাফিকুল রিয়াদ শহরের ইশারা ডাইরেক্টর এলাকায় একই সঙ্গে থাকতেন। কাজও একই সঙ্গে করতেন।

সাফিকুলের মামাতো ভাই রুবেল আহমেদ বলেন, আমার ভাই তার শিশু সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে বিদেশে পাড়ি জমিয়েছিল। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল আমার ভাই। এখন পরিবারটির কী হবে। 

আগানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ বলেন, একই গ্রামের দুই যুবকের মৃত্যুর ঘটনায় পুরো ভৈরবে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের কথা চিন্তা করে আমাদের গ্রামের সন্তানরা বিদেশে পাড়িজমায়। একটি দুর্ঘটনায় দুটি পরিবার আজ সন্তান হারা। দুটি পরিবারেরই উপার্জনকারী ছিল তারা। মরদেহ দুটি যেন ঠিকভাবে দেশে আনতে পারে সেজন্য নিহতের পরিবারের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা