× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গণসংযোগে বিএনপি নেতারা, কেউ যেন পাতানো নির্বাচনের ফাঁদে পা না দেয়

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৩ মে ২০২৪ ২২:২৭ পিএম

আপডেট : ০৩ মে ২০২৪ ২২:৩৭ পিএম

গণসংযোগে বিএনপির নেতারা লিফলেট বিতরণকালে। প্রবা ফটো

গণসংযোগে বিএনপির নেতারা লিফলেট বিতরণকালে। প্রবা ফটো

জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে না যাওয়ার আহ্বান জানিয়ে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি পালন করেছিল বিএনপি। উপজেলা পরিষদ নির্বাচনেও অভিন্ন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে দলটি। 

এরই অংশ হিসেবে সাধারণ মানুষকে ভোটে নিরুৎসাহিত করার লক্ষ্য নিয়ে গাজীপুরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় শ্রমজীবী মানুষ, দোকানী ও পথচারীদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি, স্যালাইন এবং শরবতও বিচতরণ করা হয়েছে। এ কর্মসূচিতে নেতৃত্ব দিয়েছেন বিএনপির কেন্ত্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু। 

শুক্রবার (৩ মে) সকাল ১০ থেকে ১২টা পর্যন্ত গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর বাজার ও শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় এ কার্যক্রম চালানো হয়। কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী এ কর্মসূচি পালিত হয়েছেন বলে জানান সংশ্লিষ্টরা।  

লিফলেট বিরতরণ শেষে এমসি বাজার এলাকায় নেতাকর্মীদের উদ্দেশে রফিকুল ইসলাম বাচ্চু বলেন, ‘বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না, যা জনগণের কাছে প্রমাণিত। সেক্ষেত্রে আমাদের আগে থেকে সতর্ক হওয়া উচিতÑ এই সরকারের পাতানো নির্বাচনের ফাঁদে কেউ যেন না পড়ে।’ 

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন রিজভী, কৃষি বিষয়ক সহ-সম্পাদক শরীফ মোহাম্মদ সিদ্দিকী, মাওনা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মাস্টার, তেলিহাটি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল, বিএনপি নেতা আবুল ফায়েজ, জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম সরকার, কায়সার আহমেদ মোল্লা, আজিজুল হক সিনহা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইউনুস আলী নসমিয়া, জেলা যুবদলের সদস্য জাহাঙ্গীর সিকদার, সদস্য রফিকুল ইসলাম রবিনসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা