× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফরিদপুরে মন্দিরে অগ্নিসংযোগ ও হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪ ১৬:৪৫ পিএম

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪ ১৭:৫৭ পিএম

ফরিদপুরে মন্দিরে অগ্নিসংযোগ ও হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

ফরিদপুরের মধুখালীতে মন্দিরে অগ্নিসংযোগ ও দুই শ্রমিক হত্যার ঘটনায় পাঁচ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে বিএনপি। এ কমিটিকে আগামী পাঁচ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

তদন্ত কমিটির আহ্বায়ক করা হয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীকে। এ কমিটির অন্য সদস্যরা হলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, ধর্ম বিষয়ক সহসম্পাদক অমলেন্দু দাস অপু।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে স্থায়ী কমিটির এক ভার্চুয়াল সভায় এ কমিটি গঠন করা হয়।

এতে আরও বলা হয়, সভায় গত ১৮ এপ্রিল সন্ধ্যায় ফরিদপুর জেলাধীন মধুখালীতে একটি মন্দিরে অগ্নিসংযোগ এবং পাশের প্রাইমারি স্কুলের শৌচাগার নির্মাণের কাজ করার সময় সহোদর দুই শ্রমিককে নির্মমভাবে পিটিয়ে হত্যা করার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। এ ঘটনায় নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্তের জন্য সভায় দলের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা