× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘রওশনের জাপা’ : ৪৮ ঘণ্টা না পেরোতেই ‘বিদায়’ বললেন কো-চেয়ারম্যান সেন্টু

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০২৪ ১৯:১৪ পিএম

আপডেট : ১১ মার্চ ২০২৪ ১৯:৪২ পিএম

শফিকুল ইসলাম সেন্টু ।

শফিকুল ইসলাম সেন্টু ।

রওশনপন্থি (রওশন এরশাদ) জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু পদত্যাগ করেছেন। কাউন্সিলের ৪৮ ঘণ্টা না পেরোতেই এই সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

সোমবার (১১ মার্চ) বিকালে রওশন এরশাদের কাছে নিজ স্বাক্ষরিত পদত্যাগপত্র জমা দিয়েছেন সেন্টু। পদত্যাগের কারণ হিসেবে পারিবারিক ও স্বাস্থ্যগত বিষয় উল্লেখ করেছেন তিনি।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে জাতীয় পার্টির রওশন এরশাদ অংশের ডাকা দশম জাতীয় সম্মেলন শেষে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে শফিকুল ইসলাম সেন্টুসহ পার্টির কো-চেয়ারম্যান করা হয় আরও চারজনকে। 

সেন্টু এর আগে জিএম কাদেরপন্থি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন। তাকে ১৪ জানুয়ারি অব্যাহতি দিয়ে এক বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুর সুপারিশক্রমে এবং চেয়ারম্যান জিএম কাদেরের দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে শফিকুল ইসলাম সেন্টুকে প্রেসিডিয়াম সদস্যসহ দলীয় সব পদ-পদবি থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে; যা ইতোমধ্যে কার্যকর করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা