× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

২৪ ঘণ্টায় ২১ ভোটকেন্দ্রে আগুন বড় ঘটনা নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪ ১১:৫৫ এএম

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪ ১২:১৬ পিএম

রাজধানীর তেজগাঁও মণিপুরীপাড়া বাচা ইংলিশ মিডিয়াম স্কুলে ভোট প্রদান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। প্রবা ফটো

রাজধানীর তেজগাঁও মণিপুরীপাড়া বাচা ইংলিশ মিডিয়াম স্কুলে ভোট প্রদান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। প্রবা ফটো

গত ২৪ ঘণ্টায় সারা দেশের ২১টি ভোটকেন্দ্রে আগুন দেওয়া বড় কোনো ঘটনা নয় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, অন্যান্য সময় এর চেয়ে বেশি ঘটনা হয়ে থাকে। 

রবিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় রাজধানীর তেজগাঁও মণিপুরীপাড়া বাচা ইংলিশ মিডিয়াম স্কুলে ভোট প্রদান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ভোটের পরিবেশ খুব ভালো রয়েছে। সবাই নির্বিঘ্নে ভোট দিচ্ছেন। কোথাও কোনো টুকথা বলার কেউ নেই। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ, র‌্যাব, বিজিবি আনসার একই সঙ্গে কাজ করছে। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা বড় কোনো ঘটনা নয়। ভোটারদের নিরাপত্তায় সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। 

সম্প্রতি নাশকতার বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে আসতে না পেরে অগ্নিসন্ত্রাস করছে। গত ২৪ ঘণ্টায় ২১টি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে। ট্রেনে গান পাউডার মারছে। বাসে আগুন দিচ্ছে। ভোটকেন্দ্রে হামলা করছে। মানুষকে পুড়িয়ে মারছে। 

ভোটার উপস্থিতির বিষয়ে তিনি বলেন, রাজধানীতে ভোটার সংখ্যা সন্তোষজনক। সকালের দিকে উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়ছে। ঢাকার ভোটাররা মাইগ্রেশন হয়েছে। গণপরিবহন চালু রাখা হয়েছে একারণে ভোটার উপস্থিতি আরও বাড়বে।

বাচা স্কুলে দেখা যায়, সবাই উৎসবমুখর পরিবেশে মোট প্রদান করছে। এখানে পুরুষ কেন্দ্রের ভোটার সংখ্যা ৫ হাজার ৯৮২ জন আর নারী কেন্দ্রের ভোটার সংখ্যা ৮ হাজার ৫৪২ জন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা