× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএনপি-জামায়াতকে প্রতিহতের মাধ্যমেই ধ্বংসাত্মক রাজনীতির সমাপ্তি ঘটবে : নাছিম

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩ ২১:৪৬ পিএম

বিএনপি-জামায়াতকে প্রতিহতের মাধ্যমেই ধ্বংসাত্মক রাজনীতির সমাপ্তি ঘটবে : নাছিম

বিএনপি-জামায়াতকে প্রতিহতের মাধ্যমেই ধ্বংসাত্মক রাজনীতির সমাপ্তি ঘটবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, তাদের প্রতিহত করা গেলে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে। আমরা চাঁদাবাজ ও  মাদকমুক্ত বাংলাদেশ গড়তে পারব। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক ফোরাম-এর মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশরত্ন শেখ হাসিনা যদি পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হন তাহলে দেশ থেকে সাম্প্রদায়িক শক্তি ও জঙ্গিবাদী শক্তি নির্মূল হবে। এদের নির্মূল করতে পারলেই বাংলাদেশের উন্নতি হবে। তাই দেশের মানুষের স্বার্থের জন্য স্বাধীনতা বিরোধী শক্তির হাত থেকে দেশের রাজনীতিকে মুক্ত করতে হবে। আর এই সব কিছুই সম্ভব হবে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করলে। 

তিনি বলেন, যারা দেশ প্রেমিক নয় তাদের বিরুদ্ধে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে। এই রুখে দাঁড়ানোর মতো সৎ সাহসী ও নেতৃত্ব দেওয়ার মতো সাহসী নেতা হলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। কারণ তিনি দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। অনেকেই দুর্নীতির বিরুদ্ধে কথা বলার সাহস রাখে না,কেন রাখে না সে ব্যাখ্যা তারা জানে। আমি মনে করি আমাদের একজন শেখ হাসিনা আছেন। আমাদের একজন আলোকিত মানুষ আছেন। তিনি আমাদের বাতিঘর। তিনি দেশের ১৬ কোটি মানুষকে এগিয়ে নেওয়ার মতো সাহস রাখেন। 

নাছিম বলেন, আমাদের জাতির পিতার আদর্শের স্বপ্নের সোনার বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গড়তে হলে নিজ পায়ে দাঁড়াতে হবে। আমরা আত্মনির্ভরশীল ও সম্মানিত হতে চাই। আমাদের মর্যাদা আমাদেরকেই রক্ষা করতে হবে। আমাদের  অস্তিত্ব ও মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন আমাদের পূরণ করতে হবে। দুর্নীতিবাজদের হাত থেকে আমাদের দেশকে রক্ষা করতে হবে। যারা ঋণ  খেলাপি এদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে। ইদানিংকালে ইচ্ছাকৃত ঋণ খেলাপির সৃষ্টি হয়ে তামাশা শুরু হয়েছে। এদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে। 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক নেতা ইকবাল সোবাহান চৌধুরী।  বক্তব্য রাখেন বিএফইউজের সভাপতি ওমর ফারুক, বিএফইউজের সাবেক সভাপতি জনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বিএসএস-এর এমডি আবুল কালাম আজাদ, বিএফইউজের সাবেক মহাসচির আব্দুল জলিল ভুইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস আফ্রেদী প্রমুখ।

মতবিনিময় সভা শেষে তোপখানা রোডে বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন নাছিম। এরপর বিকালে ২১নং ওয়ার্ডের প্রধান নির্বাচনী অফিস থেকে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। রাতে ১১ নং ওয়ার্ডের গ্লোব নিবাস, ৩৭০/৩৭১ আউটার সার্কুলার রোড ও রাজারবাগে মতবিনিময় সভা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা