× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জুরাইন-শ্যামপুর শিল্পাঞ্চলে জাপার বাবলার গণসংযোগ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩ ২২:৩৪ পিএম

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২৩ ২৩:০৫ পিএম

পথসভায় বক্তব্য দিচ্ছেন সৈয়দ আবু হোসেন বাবলা। সংগৃহীত ছবি

পথসভায় বক্তব্য দিচ্ছেন সৈয়দ আবু হোসেন বাবলা। সংগৃহীত ছবি

লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে দিনব্যাপী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৩ নং ওয়ার্ড জুরাইন ও ৫৮ নং ওয়ার্ড শ্যামপুর শিল্পাঞ্চলে গণসংযোগ করেছেন ঢাকা-৪ আসনে জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী ও দলের কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

শনিবার (২৩ ডিসেম্বর) তিনি জুরাইন রেলগেটস্থ মিষ্টির দোকান থেকে গণসংযোগ শুরু করেন। পরে তিনি পোস্তগোলা হয়ে শ্যামপুর শিল্পাঞ্চলে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন। 

গণসংযোগকালে বাবলা ৪টি পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় বাবলা বলেন, ‘বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচন করতে প্রতিজ্ঞাবদ্ধ। যারা জনগণের ভোট ছিনতাইয়ের চেষ্টা করবে তাদের প্রতিহত করা হবে। আমি বাবলা এই এলাকায় চারবার এমপি ছিলাম। এই এলাকায় যারা ভোটের নামে সহিংসতা সৃষ্টি করবে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যে জয়ী হবে, আমি তা মেনে নিব। তবে আমি বিশ্বাস করি জনগণ যদি তাদের প্রদত্ত ভোট প্রদান করতে পারে তাহলে ঢাকা- ৪ আসনে লাঙল জয়লাভ করবে ইনশাআল্লাহ। 

গণসংযোগে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীন, সুলতানা আহমেদ লিপিসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা