× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অবরোধ নয়, রবিবার গণসংযোগ-মিছিল করবে গণতন্ত্র মঞ্চ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩ ২২:০১ পিএম

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২৩ ২২:০৩ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

রবিবার সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচিতে থাকছে না বিএনপির নেতৃত্বাধীন এক দফার ভিত্তিতে গড়ে ওঠা যুগপৎ আন্দোলনের শরিক জোট গণতন্ত্র মঞ্চ। অবরোধের পরিবর্তে জোটটি কাল সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও গণসংযোগ-মিছিল করবে।

শনিবার (২৩ ডিসেম্বর) গণতন্ত্র মঞ্চের সমন্বয়ক ও গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘আমরা সমাবেশ ও গণসংযোগ-মিছিলের কর্মসূচি দিয়েছি।’ 

গণতন্ত্র মঞ্চের নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সাধারণ সম্পাাদক শহীদ উদ্দীন মাহমুদ স্বপন বলেন, সব সময় আমরা একই কর্মসূচি পালন করে এসেছি। রবিবার আমরা সমাবেশ ও গণসংযোগ-মিছিলের কর্মসূচি দিয়েছি। সামনে আবার একই কর্মসূচি পালন করব। 

এর আগে বিএনপি ১৯ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত গণসংযোগ কর্মসূচি ও ২৪ ডিসেম্বর অবরোধ কর্মসূচি ঘোষণা করেছিল। ওইদিন যুগপৎ আন্দোলনের অন্য শরিকদগুলোও একই কর্মসূচি দেয়। তবে গণতন্ত্র মঞ্চ আগামী ২১ ও ২২ ডিসেম্বর দেশব্যাপী গণসংযোগ এবং ২৩ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে গণমিছিলের কর্মসূচি দিয়েছিল।

 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা