× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যে কারণে বরিশাল-২ থেকে লড়বেন রাশেদ খান মেনন

বরিশাল প্রতিবেদক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩ ২২:৫৮ পিএম

রাশেদ খান মেনন। ছবি : সংগৃহীত

রাশেদ খান মেনন। ছবি : সংগৃহীত

বরিশাল-৩ আসন থেকে পরিবর্তন করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সভাপতি রাশেদ খান মেননকে বরিশাল-২ আসনের প্রার্থী করা হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে তাকে বিষয়টি জানানো হয়েছে বলে জানিয়েছেন পার্টির সভাপতি। 

তিনি প্রতিদিনের বাংলাদেশকে জানান, রাত আটটার দিকে তাকে ফোন করে জানানো হয়েছে বরিশাল-২ আসন থেকে তাকে মহাজোটের প্রার্থী করা হয়েছে। 

নিজ গ্রামের আসনের বাইরে অন্য আসনে প্রার্থী করা সম্পর্কে জানতে মেনন বলেন, ওই আসনেও আমি এমপি ছিলাম। তাই ওটাও আমার নিজের এলাকা।

এরআগে তাকে বরিশাল-৩ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়া হয়েছিল। 

রাশেদ খান মেনন বরিশাল-২ আসনে মহাজোটের প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের তালুকদার মো. ইউনুস বাদ পড়ছেন। 

বরিশালের বানারীপাড়া ও উজিরপুর উপজেলা নিয়ে বরিশাল-২ আসন। এ আসনে আওয়ামী লীগের দুই নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তারা হলেন সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি ও শেরে বাংলা একে ফজলুল হকের নাতি ফাইয়াজুল হক রাজু। এ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির আরেক প্রার্থীও মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তিনি হলেন মো. জহরুল ইসলাম। এছাড়া জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন দুই জন। তারা হলেন বরিশাল মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ইকবাল হোসেন তাপস ও রঞ্জিত কুমার বাড়ৈ। 

নির্ভরযোগ্য সুত্র জানিয়েছেন, রাশেদ খান মেননকে বরিশাল-৩ থেকে সরিয়ে সেটি জাতীয় পার্টির জন্য ছেড়ে দেওয়া হচ্ছে। ওই আসনে বাদ পড়তে যাচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী সরদার খালেদ হোসেন স্বপন।  


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা