× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না : সালাম

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩ ০০:১৫ এএম

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৮ এএম

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না : সালাম

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। কোনো সেলফি দেখিয়ে লাভ নেই। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে, তারা প্রতিরোধ করতে প্রস্তুত।

মঙ্গলবার (১২ আগস্ট) রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসভবনে ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ কর্মসূচি বাস্তবায়নের প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

সরকারের উদ্দেশে আবদুস সালাম বলেন, ১৫ বছর মানুষের ওপর অনেক অত্যাচার করেছেন। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছেন। গুম-খুন করেছেন অসংখ্য নেতাকর্মীকে। আর এখন নিরাপদ প্রস্থান না পেয়ে ক্ষমতা আঁকড়ে রাখতে চান। কোনো লাভ নেই। সব অন্যায়-অত্যাচারের বিচার হবেই। লুণ্ঠিত অর্থ ফেরত আনা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ভালোভাবে জানে তাদের কৃতকর্মের জন্য জনগণ আর তাদের ক্ষমতায় দেখতে চায় না। ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিল, পরে ফখরুদ্দীন-মইনের সঙ্গে আপস করে ক্ষমতায় আসে। এবার তারা এতটা পাপ করেছে যে, আগামী ১০০ বছরেও আর ক্ষমতায় আসতে পারবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন মহিলা দল সভানেত্রী আফরোজা আব্বাস, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশিদ হাবিব, মহানগর যুগ্ম আহ্বায়ক লিটন মাহমুদ, সেকেন্দার কাদির, স্বেচ্ছাসেবক দলের মহানগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সাধারণ সম্পাদক পাপ্পা শিকদার, ছাত্রদলের সদস্য সচিব আল-আমীন, মহানগর বিএনপির সদস্য গোলাম হোসেন, শেখ মোহাম্মদ আলী চায়না, কাউন্সিলর শামসুল হুদা কাজল, মহিলা দল সভানেত্রী রুমা আক্তারসহ মুগদা, সবুজবাগ, খিলগাঁও থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা