× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নির্দলীয় সরকারের দাবিতে পদযাত্রা করবে সিপিবি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ আগস্ট ২০২৩ ২০:৩৪ পিএম

আপডেট : ২০ আগস্ট ২০২৩ ২০:৫৮ পিএম

নির্দলীয় সরকারের দাবিতে পদযাত্রা করবে সিপিবি

সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া, নির্দলীয় তদারকি সরকারের অধীনে জাতীয় নির্বাচন এবং দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি রোধ ও দুর্নীতি-লুটপাট-অর্থ পাচার-বাজার সিন্ডিকেটের হোতাদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে ঢাকায় পদযাত্রা কর্মসূচির ঘোষণা দিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

রবিবার (২০ আগস্ট) পুরানা পল্টনের মুক্তিভবনে অনুষ্ঠিত সিপিবির জেলা কমিটির সম্পাদকমণ্ডলীর সভা থেকে ঢাকা মহানগর দক্ষিণ জেলা কমিটি এ কর্মসূচি ঘোষণা করে। 

কর্মসূচির মধ্যে রয়েছে২৫ আগস্ট ঢাকার পুরানা পল্টন থেকে গুলিস্তান হয়ে নবাবপুর, ১ সেপ্টেম্বর খিলগাঁও রেলগেট থেকে তালতলা হয়ে মালিবাগ রেলগেট, ৮ সেপ্টেম্বর সুপার মার্কেট থেকে নারিন্দা হয়ে ধোলাইখাল, ২২ সেপ্টেম্বর লালবাগ সেকশন থেকে আজিমপুর হয়ে নিউমার্কেট পর্যন্ত পদযাত্রা কর্মসূচি।

সিপিবি ঢাকা মহানগর দক্ষিণ জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জামান হীরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জেলা কমিটির সাধারণ সম্পাদক জলি তালুকদার, সম্পাদকমণ্ডলীর সদস্য জামসেদ আনোয়ার তপন, আক্তার হোসেন, ত্রিদিব সাহা, সেকেন্দার হায়াৎ প্রমুখ। 

সভায় নেতারা বলেন, সিপিবিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা-হুলিয়া, গ্রেপ্তার, নির্যাতনের মাধ্যমে আন্দোলন দমনের অপচেষ্টা করছে সরকার। রাজনৈতিক সংগ্রামের মধ্য দিয়ে সব জুলুম-নির্যাতন মোকাবিলা করে দাবি আদায় করতে হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা