× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গণতন্ত্র মঞ্চের ৩ দিনের কর্মসূচি ঘোষণা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ আগস্ট ২০২৩ ২০:০০ পিএম

আপডেট : ০১ আগস্ট ২০২৩ ২১:১৫ পিএম

গণতন্ত্র মঞ্চের সভা। প্রবা ফটো

গণতন্ত্র মঞ্চের সভা। প্রবা ফটো

তিনদিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে গণতন্ত্র মঞ্চ। মঙ্গলবার (১ আগস্ট) মঞ্চের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় সদস্য ড. ইউসুফ সেলিমের মুক্তির দাবিতে আগামী ৫ আগষ্ট ঢাকায় বিক্ষোভ সমাবেশ, গণতন্ত্র মঞ্চের প্রতিষ্ঠা এবং সংগ্রামের এক বছর উপলক্ষ্যে আগামী ৮ আগষ্ট সমাবেশ ও মিছিল এবং ৯ আগষ্ট মতবিনিময় সভা রয়েছে। গণতন্ত্র মঞ্চের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য  জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় গত ২৯ জুলাই যুগপৎ আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচি থেকে ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু, কেন্দ্রীয় সদস্য ড. ইউসুফ সেলিম এবং নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুর রাজ্জাক সজীবকে গ্রেপ্তার এবং মিথ্যা মামলায় ড. ইউসুফ সেলিমের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানান নেতৃবৃন্দ।

ভাসানী অনুসারী পরিষদের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ূম, জেএসডির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজুসহ কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা