× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিন উদযাপন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ জুলাই ২০২৩ ২৩:৩৫ পিএম

আপডেট : ২৮ জুলাই ২০২৩ ১১:০৯ এএম

সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিন উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, পরমাণু বিজ্ঞানী এমএ ওয়াজেদ মিয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দম্পতির ছেলে এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে যুবলীগ।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে বাদ আসর ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের নিচতলায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বঙ্গবন্ধুর দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সজীব ওয়াজেদ জয়ের মতো স্মার্ট শিক্ষিত মানুষের হাত ধরে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

তিনি বলেন, এ দেশের কিছু কুলাঙ্গার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সঙ্গে খুনি জিয়ার পরিবারের তুলনা করে। আমি তাদের উদ্দেশে বলতে চাই, এ দেশে বঙ্গবন্ধু পরিবারের সঙ্গে খুনি জিয়া পরিবারের তুলনা হতে পারে না। সজীব ওয়াজেদ জয়ের শিক্ষাগত যোগ্যতা আর খুনি তারেকের শিক্ষাগত যোগ্যতা যেমন এক নয়; তেমনি বঙ্গবন্ধু পরিবারের সদস্যরা সব সময় মানবসেবায়, দেশের সেবায় নিয়োজিত। আর খুনি জিয়ার পরিবার সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র, হত্যা, লুটপাটের সঙ্গে জড়িত।

আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, মো. রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, মো. নবী নেওয়াজ, ড. সাজ্জাদ হায়দার লিটন, মো. মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মো. সোহেল পারভেজ, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা