× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমি এত বয়স্ক লোক, আমি কখনও দুর্নীতি করতে পারি : মোরশেদ আলম

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ১৭ জুন ২০২৩ ২২:০৩ পিএম

আপডেট : ১৭ জুন ২০২৩ ২৩:৩২ পিএম

নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম। প্রবা ফটো

নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম। প্রবা ফটো

নিজেকে প্রবীণ ব্যক্তি হিসিবে পরিচয় করিয়ে দিয়ে এই বয়সে দুর্নীতি করা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের চেয়ারম্যান ও নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম।

তিনি বলেছেন, ‘সেনবাগে কিছু দুষ্ট লোক আছে যারা আমার উন্নয়ন সহ্য করতে পারে না। তাই তারা গরু জবাই করে মানুষকে দাওয়াত দিয়ে খাওয়ানোর কথা বলে আমার বিরুদ্ধে মিথ্যা কথা বলে। আমি এত বয়স্ক লোক আমি কখনও দুর্নীতি করতে পারি? আমি এতিমখানায়ও লাখ লাখ টাকা দান করি। অথচ তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে। আমি যদি মনোনয়ন পাই তাহলে এই চার ইউনিয়নের জনগণ আঞ্চলিকতার টানে হলেও আমার হয়ে কাজ করবেন। ৭০ শতাংশ ভোট নিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন।‘

শনিবার (১৭ জুন) দুপুরে সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর মোরশেদ আলম উচ্চ বিদ্যালয় মাঠে বারগাঁও, অম্বরনগর, নাটেশ্বর, বজরা ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোরশেদ আলম বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকার চায় সুষ্ঠুভাবে নির্বাচন উপহার দিতে। সরকার এত উন্নয়ন করেছে মানুষের জন্য, এখন মানুষের ভোট কোন দিকে দেয়, কাকে দেয়, সেটা দেখার জন্য সরকার চায় সুষ্ঠু সুন্দর নির্বাচন করতে। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে। এ দেশের জন্মদাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আওয়ামী লীগ দেশের উন্নয়ন করেছে। কিন্তু এখন দেখি আওয়ামী লীগের কর্মীদের মধ্যে বিভক্তি-বৈষম্য। সবাইকে এখনই এক হয়ে আগামীর সরকার গঠনে কাজ করতে ঐক্যবদ্ধ হতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি জসিম উদ্দিন, বেঙ্গল গ্রুপের পরিচালক বিলকিস নাহার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবু, জেলা পরিষদ মাহফুজুর রহমান ভিপি বাহার, ফারদিন গ্রুপ চেয়ারম্যান বাকের হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমান, মির্জা জহিরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা