× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংপুর জেলা ও মহানগর ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

রংপুর অফিস

প্রকাশ : ০৯ জুন ২০২৩ ১৭:৩৮ পিএম

আপডেট : ০৯ জুন ২০২৩ ১৭:৪২ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রংপুর জেলা ও মহানগর ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর কমিটিতে ইমরান খান সুজনকে আহ্বায়ক ও রবিউল ইসলাম রবিকে সদস্য সচিব করা হয়েছে। অপরদিকে জেলা কমিটিতে শরীফ নেওয়াজ জোহাকে আহ্বায়ক ও আফতাবুজ্জামান সুজনকে সদস্য সচিব করা হয়েছে। 

বৃহস্পতিবার (৮ জুন) রাতে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান জুয়েল আহ্বায়ক কমিটির অনুমোদন দেন। 

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

৯ সদস্য বিশিষ্ট জেলা আহ্বায়ক কমিটির অন্যরা হলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম সবুজ, যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম তমাল, আবু হাসনাত লেলিন, আবদুর রহমান অরূপ রাজ, মুকিতুর রহমান মেরিন, জোনায়েদ হোসেন অনিক ও শাহরিয়ার রাহাত।  

অন্যদিকে ১১ সদস্য বিশিষ্ট মহানগর কমিটির অন্যরা হলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজার রহমান মিলু সরকার, যুগ্ম আহ্বায়ক মাজেদুল ইসলাম মিম, সাখাওয়াত হোসেন সজিব, মো. আকাশ, সাজ্জাদ হোসেন, সদস্য ফজলে রাব্বি, মিরাজ হোসেন, লোকমান হোসেন ও আনোয়ার আকন্দ। 

নবগঠিত জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে শুভেচ্ছা জানিয়েছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। জাতীয় সংসদ নির্বাচনের আগে কমিটি দেওয়ায় ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী হবে বলে আশা প্রকাশ করেন তারা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা