× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গণতন্ত্রের ওপর কোন আঘাত মেনে নেব না : বাহাউদ্দিন নাছিম

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩ ২২:২৬ পিএম

আপডেট : ০২ এপ্রিল ২০২৩ ২২:৪১ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গরীব, অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রবা ফটো

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গরীব, অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রবা ফটো

গণতন্ত্রের ওপর কোন আঘাত আমরা মেনে নেব না। দেশের মর্যাদা রক্ষা করার জন্য গণতন্ত্রের ওপর যারা আঘাত করবে তাদের প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

রবিবার (২ এপ্রিল) বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গরীব, অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আন্তর্জাতিক গণমাধ্যম ব্লুমবার্গ বলেছে- দেশের উন্নয়নের জন্য, দেশকে এগিয়ে নেওয়ার জন্য মানুষের নিরঙ্কুশ সমর্থনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থ বারের মত দেশের প্রধানমন্ত্রী হবেন।

তিনি আরও বলেন, একটি রাজনৈতিক দল কখনও গণমাধ্যমকে ব্যবহার করে ষড়যন্ত্র করে। অথচ গণমাধ্যমের সাথে আমাদের চমৎকার সম্পর্ক রয়েছে। দেশের বড় কাজগুলো শেখ হাসিনার মাধ্যমে হয়েছে এটি বলতে যাদের লজ্জা লাগে তারাই ষড়যন্ত্র করে। আমাদের সব থেকে বড় অর্জন হল আমাদের স্বাধীনতা। এই স্বাধীনতাকে নিয়েই একটি গণমাধ্যমে অপপ্রচার ও মিথ্যাচার করা হয়েছে।

বাহাউদ্দিন নাছিম বলেন, রমজান মাসে প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকতা বাদ দিয়ে মানুষের সহযোগিতা করার নির্দেশ দিয়েছেন। এই ডাকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছে। মানুষকে নিয়েই আমাদের রাজনীতি। এটাই জাতির পিতার আদর্শ। জাতির পিতার আদর্শ বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সবসময় কাজ করে যাচ্ছেন। 

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বিএনপি তাদের বিদেশি বন্ধুদের নিয়ে পাঁচ তারকা হোটেলে ইফতার পার্টি করে আর আওয়ামী লীগ মানুষকে সাথে নিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছে। বিএনপি জামাত রাজনীতি করে ক্ষমতার জন্য আর আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের জন্য। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন আওয়ামী লীগ মানুষের পাশে থাকবে। 

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম বলেন, আওয়ামী লীগ মানুষের পাশে দাঁড়াচ্ছে, আর বিএনপি মানুষকে নানাভাবে কষ্ট দেওয়ার কর্মসূচি দিচ্ছে। 

খাদ্যসামগ্রী উপহার বিতরণ কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদের পরিচালনায় অনুষ্ঠানে ৫০০ ব্যক্তিকে খাদ্যসামগ্রী উপহার বিতরণ করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা