× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফখরুলদের ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেবে যুবলীগ: নিখিল

জবি প্রতিবেদক

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:০১ পিএম

শান্তি সমাবেশে বক্তব্য দেন মো. মাইনুল হোসেন খান নিখিল। প্রবা ফটো

শান্তি সমাবেশে বক্তব্য দেন মো. মাইনুল হোসেন খান নিখিল। প্রবা ফটো

বিএনপি-জামায়াত আবার ২০১৩-২০১৫ সালের মতো তাণ্ডব চালানোর চেষ্টা করলে যুবলীগ ফখরুলদের ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের এই অঙ্গসংগঠনের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল বলেন, ‘বিএনপি-জামায়াত ও তাদের অপশক্তি যদি আবার সেই ২০১৩-২০১৫ সালের মতো তাণ্ডব চালানোর চেষ্টা করে, সাধারণ জনগণের উপর হামলা করে, মানুষ হত্যা করে তাহলে তাদের সেই হাত ভেঙ্গে চুরমার করে দেওয়া হবে। শুধু ঢাকা শহর নয়, সারাদেশেই যুবলীগ এর জবাব দিবে। যুবলীগ বিএনপি-জামায়াতের ফখরুলদের (বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর) ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেবে।’

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নিখিল আরও বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে হাওয়া ভবন বানিয়ে লুটতরাজ করে হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে। বিদেশে পাচার করেছে। ছাত্র সমাজের হাতে অস্ত্র তুলে দিয়েছিল। তাদের হাতে অস্ত্র তুলে দিয়ে দেশের মানুষের বিরুদ্ধে তাদের ব্যবহার করেছিল। দেশে অশান্তি সৃষ্টি করেছিল।

তিনি আরও বলেন, ‘বিএনপি-জামায়াত দেশের শত্রু। তারা স্বাধীনতার শত্রু। একাত্তরে তারা এদেশের স্বাধীনতা চায়নি। জিয়াউর রহমান সেই পরাজিত শক্তিকে, স্বাধীনতার শত্রু জামায়াতকে রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করেছিলেন।’ 

তিনি আরও বলেন, ‘ইউক্রেন-রাশিয়া যুদ্ধের পর সারা বিশ্ব বিপদগ্রস্ত। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি। সারা পৃথিবীর মানুষ বুঝে কিন্তু বিএনপি জামায়াত শক্তি তা বুঝে না। এবার আর তাদেরকে ছাড় দেওয়া যাবে না। উপযুক্ত জবাব দেওয়ার জন্য যুবলীগ প্রস্তুত আছে।’

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ভালো আছে। দেশের মানুষ শান্তিতে আছে। দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। 

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা সঞ্চালনা করেন।

এ সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামছুল আলম অনিক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হেমায়েত উদ্দিন মোল্লা, উপদপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা।

আরও বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি  সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা