× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রধানমন্ত্রী চট্টগ্রামকে পছন্দ করেন : ওবায়দুল কাদের

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২ ০১:০৬ এএম

চট্টগ্রাম মহানগরীর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: প্রবা

চট্টগ্রাম মহানগরীর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: প্রবা

প্রধানমন্ত্রী চট্টগ্রামকে পছন্দ করেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, চট্টগ্রামের যেদিকে তাকাই উন্নয়ন আর উন্নয়ন। সব শেখ হাসিনার উন্নয়ন। দক্ষিণ এশিয়ায় প্রথম নদীর তলদেশে টানেল হচ্ছে চট্টগ্রামে। একটা টিউব হয়ে গেছে। আরেকটা টিউরের কাজও প্রায় শেষ পর্যায়ে। আশাকরছি জানুয়ারির মধ্যে আমরা পুরো টানেলের কাজ শেষ করতে পারবো। সেটা মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন।  

শনিবার (৩ ডিসেম্বর) রাত ১০টার পর চট্টগ্রাম মহানগরীর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দুর্জয় ঘাঁটি জানিয়ে ওবায়দুল কাদের বলেন, রবিবার স্মরণকালের সর্ববৃহৎ মহাসমাবেশ হবে। চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত ছয় লেনের মহাসড়ক হবে। জাইকার সঙ্গে আমাদের কাজ চলছে।

ওবায়দুল কাদের বলেন, কোভিড পরবর্তী আফ্রিকার দেশগুলোর অবস্থা খুব খারাপ। ইউরোপের দেশও সংকটে। এই পরিস্থিতিতে বাংলাদেশকে প্রধানমন্ত্রী সামলাচ্ছেন। রপ্তানি আয় আবার বাড়তে শুরু করেছে। রেমিট্যান্সও বাড়বে। জ্বালানিরও ব্যবস্থা হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বেই এই সংকট দূর হয়ে যাবে।

বিএনপিকে উদ্দেশ্যে করে সেতুমন্ত্রী বলেন, বিএনপির মিটিং হবে এক সপ্তাহ পরে। তারা তাঁবু খাঁটিয়ে বিছানা বালিশ এনে একটা নাটক করছে। প্রতিটি জেলা, উপজেলা, থানা এমনকি ওয়ার্ডেও আমাদের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। এখন ছাড় দিচ্ছি। বাড়াবাড়ি করলে ছেড়ে দেওয়া হবে না।

সেতুমন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি ও  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা