× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাইবার সিকিউরিটি আইনসহ সব নিয়ম বাতিলের দাবি বিএফইউজের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪ ১৯:২৭ পিএম

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৪ ২০:১৪ পিএম

জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বিএফইউজে কার্যনির্বাহী পরিষদের সভায় সংগঠনের নেতারা। প্রবা ফটো

জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বিএফইউজে কার্যনির্বাহী পরিষদের সভায় সংগঠনের নেতারা। প্রবা ফটো

বন্ধ মিডিয়া খুলে দেওয়া, সাংবাদিক নির্যাতন বন্ধ, সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার, সাগর-রুনী হত্যাসহ সব সাংবাদিক হত্যার বিচার এবং সাইবার সিকিউরিটি আইনসহ সব নিয়ম-কানুন বাতিলের দাবি জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতারা।  

সোমবার (২৯ জানুয়ারি) সকালে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বিএফইউজে কার্যনির্বাহী পরিষদের সভায় এ দাবি জানানো হয়। 

সভায় বলা হয়, বর্তমান সরকারের আমলে সংবাদপত্রের স্বাধীনতা নেই। মিডিয়ার ওপর অলিখিত সেন্সরশিপ দেওয়া হয়েছে। সাংবাদিক হত্যা-নির্যাতনের বিচার না হওয়ায় এ ধরনের অপরাধ দিন দিন বেড়েই চলছে। গণতন্ত্রকামী মানুষের দাবি উপেক্ষা করে এই সরকার তাদের খেয়ালখুশিমতো চলছে।  

বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে এবং মহাসচিব কাদের গনি চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি ওবায়দুর রহমান শাহীন, সহসভাপতি মো. খাইরুল বাশার ও একেএম মহসিন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি ও সেক্রেটারি যথাক্রমে মো. শহিদুল ইসলাম, মো. খুরশিদ আলম, বিএফইউজের সিনিয়র সহকারী মহাসচিব বাছির জামাল, এহতেশামুল হক শাওন, ড. সাদিকুল ইসলাম স্বপন, কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইরফানুল হক নাহিদ, দপ্তর সম্পাদক মো. আবু বকর, প্রচার সম্পাদক মো শাহজাহান সাজু, নির্বাহী সদস্য মো. মোদাব্বের হোসেন, অপর্ণা রায়, মো. আবু হানিফ, ম. হামিদুল হক মানিক, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারি সালেহ নোমান, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি ও বিএফইউজের নির্বাহী সদস্য মির্জা সেলিম রেজা, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বিএফইউজের নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক বাচ্চু, সাংবাদিক ইউনিয়ন দিনাজপুরের সাধারণ সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে এম আইয়ুব আলী ও সাইফুল ইসলাম, সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের সভাপতি এইচএম দেলোয়ার, সাংবাদিক ইউনিয়ন ফেনীর সভাপতি সিদ্দিক আল মামুন, মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী বিপ্লব হাসান প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা