× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে বিনা মূল্যে খাবার বিতরণ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ জুন ২০২৩ ১৬:০৫ পিএম

আপডেট : ২৬ জুন ২০২৩ ১৬:২৭ পিএম

সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে বিনা মূল্যে খাবার বিতরণ

পবিত্র রমজান মাসে শেষ হওয়া বাই ওয়ান গিভ ওয়ান ক্যাম্পেইনের অংশ হিসেবে ঈদুল আজহার আনন্দ উদযাপন করার জন্য ডোমিনোজ পিৎজা জায়ান্ট তাদের বিনা মূল্যে খাবার সরবরাহ করে চলেছে।

এই উদ্যোগের অধীনে পবিত্র রমজান মাসে করা প্রতিটি ডেলিভারি অর্ডারের বিপরীতে ডোমিনোজ পিৎজা একজন সুবিধাবঞ্চিত শিশুর জন্য একবেলা খাবার বিতরণের প্রতিশ্রুতি দিয়েছিল। সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে মোট ৩০ হাজার প্যাকেট খাবার বিতরণ করার উদ্যোগটি সফল করছে ডোমিনোজ পিৎজা দুটি ফাউন্ডেশনের সহায়তায়। সংস্থা দুটি হলো আপন ফাউন্ডেশন বাংলাদেশ ও এসওএস চিলড্রেনস ভিলেজ ইন্টারন্যাশনাল। যারা মূলত সুবিধাবঞ্চিত মানুষ নিয়ে কাজ করে। 

 সুবিধাবঞ্চিত শিশুদের জন্য আপন ফাউন্ডেশনের মাধ্যমে, ডোমিনোজ পিৎজা ৩ মাস মেয়াদে বিনা মূল্যে পাঁচ হাজার ৪০০ প্যাকেট খাবার সরবরাহ করবে। অন্যদিকে এসওএস চিলড্রেনস ভিলেজ, ডোমিনোজ পিৎজার পক্ষ থেকে সাত মাসের মধ্যে ২৪ হাজার ৬০০টি খাবার প্যাকেট সরবরাহ করবে। জুবিল্যান্ট ফুড ওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মোহতা বলেছেন, ‘আমরা সমাজের সবার মাঝে খুশি ছড়িয়ে দিতে চাই। আমি আমাদের ভোক্তাদের ধন্যবাদ জানাতে চাই- এই মহৎ প্রচেষ্টায় তাদের নিঃশর্ত অংশগ্রহণের জন্য।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা