× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের তত্ত্বাবধানে অসুস্থ যাত্রীর চিকিৎসা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৯ পিএম

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৪ পিএম

ওমানের একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় প্রবাসী খোকনকে। ফাইল ফটো

ওমানের একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় প্রবাসী খোকনকে। ফাইল ফটো

সৌদি আরবের রাজধানী রিয়াদ থেকে দেশের উদ্দেশে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৩৪০ ফ্লাইটে যাত্রা করেন ঢাকার দোহারের বাসিন্দা আশিক মিয়া (খোকন)। শুক্রবারের (২ ফেব্রুয়ারি) যাত্রা শুরুর ১ ঘণ্টা পর তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং জ্ঞান হারিয়ে ফেলেন। জরুরি চিকিৎসাসেবার প্রয়োজনে ওমানের মাস্কাট বিমানবন্দরে ফ্লাইটটি জরুরি অবতরণ করানো হয়। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের তত্ত্বাবধানে চিকিৎসা শেষে সুস্থ হওয়ার পর রবিবার (১১ ফেব্রুয়ারি) খোকনকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে বিমান কর্তৃপক্ষ।

বিমান কর্তৃপক্ষ জানায়, মাস্কাট বিমানবন্দরে জরুরি অবতরণের পর তাকে এয়ারপোর্টের ইমারজেন্সি ক্লিনিকে নেওয়া হয়। পরে সেখান থেকে কেআইএমএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে তার ব্রেইন স্ট্রোক ধরা পড়ে। অসুস্থতার গুরুত্ব বিবেচনা করে ২ ফেব্রুয়ারি রাতেই খোকনকে মাস্কাটের বিখ্যাত সরকারি খউলা হাসপাতালের নিউরোলজি বিভাগে ভর্তি করা হয়। ভর্তির পর থেকেই আইসিইউতে থাকার পর ১০ ফেব্রুয়ারি তাকে সাধারণ বেডে স্থানান্তর করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ তার সুস্থতার বিষয়টি নিশ্চিত করলে ১১ ফেব্রুয়ারি খোকনকে ঢাকায় স্বজনদের কাছে পৌঁছে দেওয়া হয়।

বিমান কর্তৃপক্ষ আরও জানায়, জাতীয় পতাকাবাহী সংস্থা হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস সর্বদা দেশ ও দেশবাসীর কল্যাণে নিয়োজিত রয়েছে। বিশেষ করে, প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সেবায় সর্বদা পাশে আছে বিমান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা