× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিখোঁজ তিন কিশোরী উদ্ধার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ০০:১৫ এএম

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৪৭ এএম

নিখোঁজ তিন কিশোরী উদ্ধার

রাজধানীর মেরাদিয়া থেকে নিখোঁজ তিন কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। তারা ২৯ জানুয়ারি দুপুর দেড়টার দিকে বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর খোঁজ মেলেনি।

তাদের পরিবার বলছে, দক্ষিণ কোরিয়ার ব্যান্ড দল বিটিএসের ভক্ত ছিল ১৩ থেকে ১৪ বছর বয়সি এসব কিশারী। অবসরে তারা টেলিভিশন বা ইউটিউবে বিটিএসের গান দেখত। কেউ কেউ বলছেন, বিটিএসের অন্ধমোহে ঘর ছেড়েছে তারা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে খিলগাঁও থানার ওসি সালাউদ্দিন মিয়া তাদের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যায় টঙ্গীর যে বাসায় আশ্রয় নেয় সে বাসার মালিক জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান। সেখান থেকে টঙ্গী থানা পুলিশ তাদের উদ্ধার করে। পরে রাতে খিলগাঁও থানার হেফাজতে দেয়।

নিখোঁজ তিন কিশোরী হলো রুবিনা আক্তার মিম (১৩), রিজুয়ানা রিজু (১৪) ও বর্ষা (১৪)। এ ঘটনায় মিমের বাবা খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

রিজুর বাবা আসাদুজ্জামান বলেন, ওরা তিনজন ওই এলাকায় গিয়ে বাসা ভাড়া নেয়। প্রতিদিনের বাংলাদেশ পত্রিকায় ‘১০ দিন নিখোঁজ তিন কিশোরী’ শিরোনামে ছবিসহ খবর প্রচার হলে তা ওই বাড়ির লোকজনের চোখে পড়ে। তারা ৯৯৯-এ ফোন করে পুলিশে খবর দেয়। পুলিশ রাত সাড়ে ৯টার দিকে উদ্ধার করে আমাদের খবর দেয়। আমরা এখন থানায় আছি।

গণমাধ্যমে খবরের কারণেই সন্তানদের ফিরে পেয়েছেন দাবি করে গণমাধ্যম ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান আসাদুজ্জামান।

নিখোঁজ তিন কিশোরীর পরিবার জানিয়েছে, ২৯ জানুয়ারি দুপুর দেড়টার পর থেকে ওই তিন বান্ধবীর খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় ওইদিনই খিলগাঁও থানায় একটি জিডি করে তাদের পরিবার। এ তিন কিশোরীর পরিবার নিম্নবিত্ত আয়ের। বেশিরভাগ সময় তাদের বাবা-মা জীবিকার প্রয়োজনে থাকতেন ঘরের বাইরে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা