× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেখ হাসিনাকে জার্মান চ্যান্সেলরের অভিনন্দন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৪ ২৩:৫০ পিএম

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৪ ২৩:৫৩ পিএম

শেখ হাসিনাকে জার্মান চ্যান্সেলরের অভিনন্দন

রেকর্ড পঞ্চমবারের মতো এবং টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন জার্মানির চ্যান্সেলর ওলাফ শলৎজ। বুধবার (২৪ জানুয়ারি) এক লিখিত চিঠিতে তিনি প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় শলৎজ বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে আবারো দায়িত্ব নেয়ার জন্য আপনাকে অভিনন্দন জানাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তিশালী নেতৃত্বে বাংলাদেশের আর্থসামাজিক অগ্রগতি ও সফলতা অব্যাহত থাকবে আশা প্রকাশ করে জামার্ন চ্যান্সেলর আরো বলেন, আমি আপনার সামনের দিনগুলোর কাজের জন্য সার্বিক সাফল্য কামনা করি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ায় ভারত, চীন, রাশিয়া, জাপান, বেলারুশ, চেক প্রজাতন্ত্র, সৌদি আরব, ইন্দোনেশিয়া, নিকারাগুয়া, সংযুক্ত আরব আমিরাত (ইউএই), কাতার, মিসর, লুক্সেমবার্গ, তুরস্ক, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ব্রাজিলসহ অর্ধ শতাধিক রাষ্ট্রের সরকার প্রধানগণ অভিনন্দন জানিয়েছে। এছাড়া জাতিসংঘ, কমনওয়েলথ, ইউরোপীয় ইউনিয়নসহ বেশ কিছু আন্তর্জাতিক সংগঠনের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা