× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুয়াশায় ঝাপসা শাহজালাল বিমানবন্দর, চার ফ্লাইট গেল চট্টগ্রামে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৪ ১০:২১ এএম

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৪ ১০:৪৮ এএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ঘন কুয়াশার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরগামী চারটি ফ্লাইট চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করেছে। মাসকাট, দুবাই, কুয়ালালামপুর ও দাম্মাম থেকে আসে এ চারটি ফ্লাইট।

বুধবার (২৪ জানুয়ারি) ভোর থেকে সকাল ৯টা পর্যন্ত ফ্লাইটগুলো ডাইভার্ট হয়ে চট্টগ্রামে গিয়ে নামে। এ ছাড়া শিডিউল বিপর্যয় হয়েছে ১১টি ফ্লাইটের।

আন্তর্জাতিক ফ্লাইট রাডার পোর্টাল থেকে জানা গেছে, বুধবার ঘন কুয়াশার কারণে মাসকাট, দুবাই, কুয়ালালামপুর ও দাম্মাম বিমানবন্দর থেকে সালাম এয়ার, ইউএস-বাংলা ও বাংলাদেশ বিমানের চারটি ফ্লাইট ছেড়ে আসে। ফ্লাইটগুলো ভোর ৪টা থেকে সোয়া ৫টার মধ্যে শাহজালাল বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে রানওয়ে পাইলটের দৃষ্টিসীমায় না থাকায় চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে।

সকাল ৯টার পর থেকে ফ্লাইটগুলো ফিরে আসা শুরু করে ঢাকায়। এদিন শাহজালাল বিমানবন্দরে ১১টি আন্তর্জাতিক ফ্লাইট দেরিতে অবতরণ করে। বিভিন্ন এয়ারলাইনসের কুয়ালালামপুর, কুয়েত সিটি, গুয়াংজু, দুবাই, শারজাহ, দোহা, থেকে আসা ফ্লাইট ১ থেকে ৮ ঘণ্টা পর্যন্ত দেরিতে অবতরণ করছে।

এর আগে মঙ্গলবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরগামী কোনো ফ্লাইট ডাইভার্ট না হলেও শিডিউল বিপর্যয় হয়েছে আটটি ফ্লাইটের।

ওইদিন ভোর ৪টার পর থেকে বিভিন্ন এয়ারলাইনসের কুয়ালালামপুর, গুয়াংজু, দুবাই, শারজাহ, দোহা, সিঙ্গাপুর থেকে আসা ফ্লাইট ১ থেকে ৫ ঘণ্টা পর্যন্ত দেরিতে অবতরণ করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা