× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার ডিবি কার্যালয়ে শাহজাহান ওমরকে খাওয়ালেন হারুন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩ ১৫:৪২ পিএম

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৯ পিএম

ডিবি কার্যালয়ে লাঞ্চ করলেন ব্যারিস্টার শাহজাহান ওমর। প্রবা ফটো

ডিবি কার্যালয়ে লাঞ্চ করলেন ব্যারিস্টার শাহজাহান ওমর। প্রবা ফটো

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান কার্যালয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনীতিবিদদের খাওয়া-দাওয়া নিয়ে নানা সময় আলোচনার জন্ম দিয়েছে। এবার তা নিয়ে নতুন করে আলোচনার বিষয়বস্তু হয়েছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর। তিনি বাহিনীটির প্রধান কার্যালয়ে ডিবিপ্রধান হারুন অর রশিদের সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন শাহজাহান ওমর। সেখানে তার দুপুরের খবার খাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ডিবিপ্রধান হারুন অর রশিদ।

বিষয়টি জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন হারুন। সঙ্গে তাদের খাবার খাওয়ার একটি ভিডিও চিত্রজুড়ে দিয়েছেন। ভিডিওতে দেখা গেছে, হারুন অর রশিদ ও শাহজাহান ওমর ছাড়াও খাবার টেবিলে আরও কয়েকজন ছিলেন।

ডিবিপ্রধান হারুন লিখেছেন, ‘বরেণ্য রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার শাহজাহান ওমর আজ ডিবি কার্যালয়ে আমার কাছে সাইবার বুলিং সংক্রান্ত অভিযোগ জানাতে এসেছিলেন। তার অভিযোগটি আন্তরিকতার সঙ্গে শুনি এবং সময়টি দুপুরের লাঞ্চ টাইম হওয়ায় আমরা সবাই একসঙ্গে দুপুরের খাবার গ্রহণ করি।’

ঝালকাঠি-১ (রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা) আসনে বিএনপির প্রভাবশালী নেতা ছিলেন ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম। তিনি সেখান থেকে ধানের শীষ প্রতীকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন।

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের দিনে প্রধান বিচারপতির বাসভবন ও পুলিশের ওপর হামলার ঘটনায় করা মামলায় শাহজাহান ওমরকে গ্রেপ্তার করা হয়। ২৫ দিন পর কারাগার থেকে ২৯ নভেম্বর সন্ধ্যায় জামিনে মুক্তি পান তিনি। ৩০ নভেম্বর সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন, ঝালকাঠি-১ আসন থেকে আওয়ামী লীগ তাকে মনোনয়ন দিয়েছে। দলে ছেড়ে নৌকা প্রতীকে নির্বাচনে যাওয়ায় তার এই সিদ্ধান্তে রাজনীতিতে নতুন আলোচনার সৃষ্টি হয়। এমনকি শাহজাহান ওমরের এই সিদ্ধান্তের পর তার অনুসারী কাঁঠালিয়া উপজেলা বিএনপির অনেক নেতাকর্মী দল ছেড়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বিএনপি থেকে কয়েকজনকে বহিষ্কারও করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা