× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পুলিশের ক্রাইম কনফারেন্স স্থগিত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩ ২০:২১ পিএম

আপডেট : ০৯ আগস্ট ২০২৩ ২০:৪১ পিএম

সংগৃহীত ফটো

সংগৃহীত ফটো

বৃহস্পতিবার (১০ আগস্ট) শুরু হতে যাওয়া পুলিশ সদর দপ্তরের ক্রাইম কনফারেন্স স্থগিত করা হয়েছে। জাতীয় শোক দিবসে নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে স্থগিত করা হয়েছে এই কনফারেন্স।

বুধবার (৯ আগস্ট) পুলিশ সদর দপ্তরের ডিআইজি পদমর্যাদার তিন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, ১৫ আগস্টের পর সুবিধাজনক সময়ে ক্রাইম কনফারেন্সটি অনুষ্ঠিত হবে। শোক দিবসে জেলা-উপজেলায় নানা কর্মসূচি রয়েছে। ডিআইজি, জেলার এসপি ও ইউনিটপ্রধানরা ঢাকায় চলে এলে নিরাপত্তার ঘাটতির আশঙ্কা রয়েছে। এ কারণে আইজিপি বিশেষ বার্তা পাঠিয়ে কনফারেন্স স্থগিত করেছেন। তবে কনফারেন্সটি গুরুত্বপূর্ণ।

জানা গেছে, ক্রাইম কনফারেন্সে বিএনপিসহ সরকারবিরোধীদের আন্দোলনের বিষয়ে আলোচনার কথা ছিল। কারণ আন্দোলনকে কেন্দ্র করে অস্থিতিশীলতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড হতে পারেএমন আশঙ্কা রয়েছে পুলিশের।

তা ছাড়া নির্বাচনের আগে একটি মহল নানামুখী গুজব ছড়িয়ে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে পারে। তাই গুজব রোধে বিশেষ নির্দেশনা থাকবে ক্রাইম কনফারেন্সে।

পুলিশ সদর দপ্তরের দুই ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, জাতীয় নির্বাচনের আগে এই ক্রাইম কনফারেন্সটি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। নির্বাচনপূর্ববতী সময়ে মাঠ-পুলিশের করণীয় বিষয় নিয়ে বিশেষ নির্দেশনা থাকবে সভায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা