× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পুলিশের ১৬ ডিআইজির বদলি-পদায়ন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ জুলাই ২০২৩ ১৭:০০ পিএম

আপডেট : ১৬ জুলাই ২০২৩ ১৭:০৭ পিএম

ফাইল ফটো

ফাইল ফটো

পুলিশের উচ্চ পর্যায়ের ১৬ কর্মকর্তাকে পদায়ন ও রদবদল করা হয়েছে। তারা সবাই উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার। এর মধ্যে রাজশাহী রেঞ্জ, বরিশাল রেঞ্জ, রংপুর রেঞ্জ, খুলনা রেঞ্জ ও রাজশাহী মেট্রোপলিন পুলিশ (আরএমপি) কমিশনারও রয়েছেন।

রবিবার (১৬ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদায়ন ও বদলি করা হয়।

নতুন প্রজ্ঞাপনে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ডিআইজি মো. আবু কালাম সিদ্দিককে ট্যুরিস্ট পুলিশে, ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব বিজয় তালুকদারকে আরএমপি কমিশনার, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামানকে পুলিশ স্টাফ কলেজে ও হাইওয়ে পুলিশের ডিআইজি মো. মোজাম্মেল হককে খুলনা রেঞ্জের ডিআইজি করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন কমিশনার মো. মাসুদুর রহমান ভুঞাকে হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. আনিসুর রহমানকে রাজশাহী রেঞ্জের ডিআইজি করা হয়েছে। রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেনকে রংপুর রেঞ্জে, রংপুর রেঞ্জের ডিআইজি মোহা. আলীম মাহমুদকে অ্যান্টি-টেররিজম ইউনিটে ও আর্মড পুলিশ ব্যাটলিয়ন ঢাকার ডিআইজি মো. জামিল হাসানকে বরিশালন রেঞ্জের ডিআইজি করা হয়েছে।

ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত বিশেষ শাখার (এসবি) ডিআইজি রুখফার সুলতানা খানমকে সারদা পুলিশ একাডেমি, ডিআইজি পদোন্নতি পাওয়া ডিএমপির যুগ্ম কমিশনার জাকির হোসেন খানকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, পদোন্নতিপ্রাপ্ত বিশেষ শাখার ডিআইজি মো. মনিরুজ্জামানকে এসবিতে, পুলিশ সদর দপ্তরের পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মোহাম্মদ আব্দুল্লাহীল বাকীকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে, টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ড (ডিআইজি) মো. ময়নুল ইসলামকে ট্রেনিং ড্রাইভিং স্কুল ঢাকার কমান্ড্যান্ড ও ট্রেনিং ড্রাইভিং স্কুল ঢাকার কমান্ড্যান্ড  মো. নজরুল ইসলামকে টাঙ্গাইলের পুলিশ ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা