× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাংবাদিক জাহেদুল হক আর নেই, বিএফইউজে-ডিইউজের শোক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৫ পিএম

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৬ পিএম

সাংবাদিক জাহেদুল হক

সাংবাদিক জাহেদুল হক

চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়ন-সিএমইউজে’র সাবেক কোষাধক্ষ্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কাউন্সিলর, চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক সমবায় সমিতির নির্বাহী সদস্য ও বিজ্ঞাপন প্রতিষ্ঠান অ্যাড ব্যাংকের স্বত্বাধিকারী এসএম জাহেদুল হক বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে নগরীর পার্কভিউ হাসপাতালে মারা গেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে সন্তান রেখে গেছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় চট্টগ্রামের মোমিন রোডস্থ কদম মোবারক মসজিদ চত্বরে নামাজে জানাজা শেষে সাতকানিয়ার কাঞ্চনায় গ্রামের বাড়িতে দাফন করা হয়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গনি চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক খুরশীদ আলম, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ শাহ নওয়াজ ও সাধারণ সম্পাদক সালেহ নোমান পৃথক পৃথক বিবৃতিতে সাংবাদিক এসএম জাহেদুল হকের মৃত্যুতে গভীর শোক এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন।

বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, জাহেদুল হকের মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন নিবেদিত সাংবাদিক সংগঠককে হারাল।  এ ক্ষতি সহজে পূরণ হওয়ার নয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা