× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিজেএফবির সভাপতি হামিদ, সম্পাদক মুহিব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪ ০৯:৩০ এএম

নবনির্বাচিত সদস্যদের সঙ্গে অতিথিরা। প্রবা ফটো

নবনির্বাচিত সদস্যদের সঙ্গে অতিথিরা। প্রবা ফটো

ডেভেলপমেন্ট জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (ডিজেএফবি) সভাপতি পদে পুনর্নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার হামিদ-উজ-জামান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার আবু হেনা মুহিব।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাজধানীর শেরে বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে সংগঠনটির দ্বিবার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তরের সম্পাদক সাইফুল আলম। কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এএফপির ঢাকা ব্যুরো চিফ শফিকুল আলম এবং ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সাধারণ সম্পাদক আবুল কাশেম। মোট ৪৯টি ভোটের মধ্যে শতভাগ ভোট প্রয়োগ করেছেন সদস্যরা।

ডিজেএফবি নির্বাচন ২০২৪-২৫ সভাপতি পদে হামিদ-উজ-জামান পেয়েছেন ২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের বিশেষ প্রতিনিধি এফএইচএম হুমায়ুন কবির পেয়েছেন ২১ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী আবু হেনা মুহিব পেয়েছেন ২৭ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকা পোস্টের সিনিয়র রিপোর্টার সাইদ রিপন পেয়েছেন ২২ ভোট।

এছাড়াও সহ-সভাপতি পদে মর্নিং হেরাল্ডের সাহানোয়ার সাইদ শাহীন পেয়েছেন ২৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেয়ার বিজ কড়চার মাসুম বিল্লাহ পেয়েছেন ২৪ ভোট। অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে জাগোনিউজ ২৪ ডট কমের মফিজুল সাদিক, সাংগঠনিক সম্পাদক এম আর মাসফি, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন, প্রচার ও গবেষণা সম্পাদক মিনাক্ষী চৌধুরী এবং সদস্য নির্বাচিত হয়েছেন জাগরণ চাকমা, জাহিদুল ইসলাম এবং জাকারিয়া কাঞ্চন।

সংগঠনের বর্তমান সভাপতি হামিদ-উজ-জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব আবুল কাশেম মো. মহিউদ্দিন এবং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা