× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজবাড়ী জেলা সাংবাদিক ফোরামের সভাপতি হক, সাধারণ সম্পাদক কুদ্দুস

প্রবা ডেস্ক

প্রকাশ : ১১ অক্টোবর ২০২২ ২০:২৪ পিএম

আপডেট : ১১ অক্টোবর ২০২২ ২০:৩৯ পিএম

ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়েছে। ছবি : প্রবা

ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়েছে। ছবি : প্রবা

ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সর্বসম্মতিক্রমে সভাপতি মনোনীত করা হয়েছে দৈনিক মাতৃছায়ার প্রধান সম্পাদক নূরে আলম সিদ্দিকী হককে। আর সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সংবাদের কার্টুনিস্ট এমএ কুদ্দুস। 

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংগঠনের প্রথম সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। 

কমিটিতে সহসভাপতি পদে কায়সুল মোমেন কাকন (চ্যানেল আই) ও শাহীন হাসনাত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রিমন রহমান (যমুনা টিভি) ও ইউনুস আলী (দৈনিক চিত্র) এবং সাংগঠনিক সম্পাদক পদে অরণ্য গফুরকে (আরটিভি) মনোনীত করা হয়েছে।

এ ছাড়া অর্থ সম্পাদক পদে আশরাফুল ইসলাম (দৈনিক নয়া দিগন্ত) দপ্তর সম্পাদক পদে শামীম মোল্লা (সময় টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাহিদুর রহমান হিমেল (বাংলাদেশ প্রতিদিন), ক্রীড়া সম্পাদক শাহেদ আলী ইরশাদ (দেশ রূপান্তর), কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক শামসুজ্জামান সোহাগ (সার্কেল মিডিয়া নেটওয়ার্ক), মহিলাবিষয়ক সম্পাদক ফারহানা রহমান ঊমি তথ্য-প্রযুক্তি সম্পাদক আহম্মেদ হোসেন বাবু (একুশে টিভি), সাংস্কৃতিক সম্পাদক পদে রয়েছেন চন্দন সান্যাল (একুশে টিভি)।

নির্বাহী সদস্য করা হয়েছে পাঁচজনকে। তারা হলেনজুলফিকার আলী (সাপ্তাহিক স্রোত), মাহবুব হাসান (একাত্তর টিভি), শামীম খান (বাংলানিউজ২৪ডটকম), মিরাজ হোসেন গাজী (বাংলাভিশন), এজাজুর রহমান সৌমিক (ইনডিপেনডেন্ট টিভি) এবং মুহাম্মদ আলী (দৈনিক নবচেতনা)।

সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে প্রবীণ সাংবাদিক গোলাম তাহাবুর, কাজী রওনাক হোসেন, গোলাম মর্তুজা, আব্দুর রাজ্জাক, অশোক কুমার সিংহ ও সালাউদ্দিন সেলিম।

প্রবা/এইচকে/এমআই

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা