× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফিটনেসপ্রেমীদের আস্থার নাম ‘ফিট অ্যান্ড ফিটনেস হেলথ ক্লাব’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪ ২২:২৫ পিএম

আপডেট : ২৭ মার্চ ২০২৪ ২২:৪৮ পিএম

ফিটনেসপ্রেমীদের আস্থার নাম ‘ফিট অ্যান্ড ফিটনেস হেলথ ক্লাব’

যান্ত্রিক জীবনের অভ্যস্ততা এবং গতানুগতিক রুটিন শরীর ও মনকে অলস করে দেয়। ফলে কমতে থাকে মস্তিষ্কের কার্যকারিতা। তা ছাড়া দূষণ আর ভেজাল খাবারের ছড়াছড়ি তো আছেই। তাই শরীর ও মনের ‘স্বাস্থ্য’ ধরে রাখতে জিমে যাওয়ার অভ্যাস রাখা ভালো।

‘ওজন কমানোর জন্য জিমে যেতে হবে’ একসময় অনেকের এমন ধারণা থাকলেও, সময়ের সঙ্গে সঙ্গে সেই ধারণা পাল্টেছে। লাইফস্টাইলে যুক্ত হয়েছে নিয়মিত জিমে যাওয়ার অভ্যাস। সঙ্গে বেড়েছে প্রিমিয়াম জিমের চাহিদা। তেমনই একটি অত্যাধুনিক বিশ্বমানের জিম ‘ফিট অ্যান্ড ফিটনেস হেলথ ক্লাব’। 

রাজধানীর অভিজাত এলাকা বসুন্ধরা আবাসিকের যমুনা ফিউচার পার্কের প্রবেশমুখ সংলগ্ন রহমান এ.জে ট্রেড সেন্টারের নবম তলায় সুবিশাল এই জিমে রয়েছে সব ধরেনের আধুনিক ইনসট্রুমেন্ট। দেশের সেরা ফিটনেস ট্রেইনারদের তত্ত্বাবধানে ‘ফিট অ্যান্ড ফিটনেস হেলথ ক্লাব’ হয়ে উঠেছে ফিটনেসপ্রেমীদের আস্থার নাম।

জিমের সদস্য রাফসান আহমেদ জানান, মূলত অসাধারণ পরিবেশ এবং অত্যাধুনিক সরঞ্জামের কারণে তিনি ফিট অ্যান্ড ফিটনেসকে বেছে নিয়েছেন। তা ড়াছা জিমের লোকেশন এবং পার্কিং সুবিধা তার আগ্রহ বাড়িয়েছে।

ফিট অ্যান্ড ফিটনেসের নতুন সদস্য এলিজা ইশরাত জানান, ট্রেইনাররা তাকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন। যার ফলে তিনি অল্প সময়ের মধ্যে ওয়ার্ম-আপ এক্সারসাইজ থেকে অ্যাডভান্সড এক্সারসাইজে উত্তীর্ণ হতে পেরেছেন। 

ফিট অ্যান্ড ফিটনেস হেলথ ক্লাবের প্রধান প্রশিক্ষক মাহবুবুর রহমান বুলবুল জানান, ‘অসাধারণ যোগাযোগ দক্ষতার কারণে খুব সহজেই আমাদের ট্রেইনাররা সদস্যদের চাহিদা বুঝতে পারেন। ফলে জার্নিটা সহজ হয়। তা ছাড়া অত্যাধুনিক সরঞ্জাম, অগ্নিনির্বাপণ ব্যবস্থা, মেয়েদের জন্য আলাদা সুবিধা জিমটিকে সবার কাছে প্রিয় করে তুলেছে। অত্যাধুনিক সেবা অথচ সাশ্রয়ী, তাই ফিটনেসপ্রেমীদের আস্থা অর্জন করেছে ফিট অ্যান্ড ফিটনেস হেলথ ক্লাব।

দেশের বৃহত্তম শিল্প গ্রুপ রংধনুর অঙ্গপ্রতিষ্ঠান ‘ফিট অ্যান্ড ফিটনেস হেলথ ক্লাব’-এর মালিকপক্ষ জানিয়েছেন, ধীরে ধীরে রাজধানীজুড়ে বেশ কয়েকটি শাখার মাধ্যমে ফিটনেসপ্রেমীদের দোরগোড়ায় সেবা নিয়ে পৌঁছাতে চায় জিমটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা