× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভারগোতে মিলছে ঈদের পোশাক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০২৪ ১১:০৩ এএম

আপডেট : ২২ মার্চ ২০২৪ ১১:১০ এএম

ভারগোতে মিলছে ঈদের পোশাক

ফ্যাশন ব্র্যান্ড ভারগো ঈদে এনেছে নান্দনিক ও আরামদায়ক সব পোশাক। পাঞ্জাবি ও লেডিস কালেকশনে নতুনত্ব নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। ঈদ ও গ্রীষ্ম মাথায় রেখে এবারের কালেকশন করা হয়েছে খুব স্টাইলিশ।

মেয়েদের জন্য ফ্যাশন হাউস ভারগোতে মিলছে সালোয়ার-কামিজ ও কুর্তি। যেখানে ব্যবহার হয়েছে কটন, জর্জেট, অরগাঞ্জা ও সিল্ক কাপড়। পোশাকে থাকছে নানান ধরনের এমব্রয়ডারি, কারচুপি, মিরর ওয়ার্ক, সিকোয়েন্স ওয়ার্ক, হ্যান্ড ওয়ার্ক, প্রিন্ট ও আরও অনেক ধরনের কাজ। এ ছাড়া রয়েছে কালারফুল টিউনিক। ওয়েস্টার্ন কালেকশনের মধ্যে রয়েছে টপস ও টিউনিক। পাফ স্লিভ, গেদারড স্লিভ, লেগ অব মাটন স্লিভ নামক নানা ধরনের ইউনিক স্লিভ ও পিনটাক বা গেদার প্যাটার্ন ব্যবহার করে তৈরি হয়েছে পোশাক।

ছেলেদের পোশাকে এবারের মূল আকর্ষণ পাঞ্জাবি ও কটি। তাদের কাপড়ে রয়েছে নানা ধরনের বৈচিত্র্য। যেমন স্প্যানডেক্স, ব্যাম্বো কটন, জ্যাকার্ড যেখানে রয়েছে বিভিন্ন ধরনের এমব্রয়ডারি, মিরর ওয়ার্ক বা কারচুপির কাজ। এ ছাড়া আছে অসংখ্য কালারফুল ক্যাজুয়াল ও ফরমাল শার্ট। বিভিন্ন স্ট্রাইপ, চেক ও ফ্লোরাল শার্ট এবারের চাহিদার শীর্ষে। এ বছর গ্রীষ্মের গরম মাথায় রেখে বানানো হয়েছে অনেক ধরনের টি-শার্ট ও পোলো শার্ট। এ ছাড়া রয়েছে পাঞ্জাবির জন্য পাজামা, গরমের জন্য রিল্যাক্স প্যান্ট, টুইল প্যান্ট এবং হাই কোয়ালিটি ডেনিম প্যান্ট।

শিশুদের জন্য আছে সালোয়ার-কামিজ, কুর্তি, টিউনিক, টপস, ফ্রক। এ ছাড়া মা-মেয়ের ম্যাচিং সালোয়ার-কামিজ ও কুর্তি কম্বো রয়েছে। এবারের ঈদ ও গ্রীষ্মের কালেকশন পেতে যেতে পারেন ভারগোতে। ভিজিট করুন তাদের ফেসবুক পেজ virgoretail-এ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা