× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাইজের ঈদ পোশাক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৪ ১৮:৫৪ পিএম

রাইজের ঈদ পোশাক

ফ্যাশন ব্র্যান্ড রাইজ ঈদ উপলক্ষ্যে এনেছে বর্ণীল সব পোশাক। গরমের জন্য পোশাকগুলো যেন আরামদায়ক হয় সেদিকে লক্ষ রেখে সব পোশাক এনেছে তারা।

রাইজে ঈদ কালেকশনে এবছর প্রাধান্য পেয়েছে ছেলেদের প্রিমিয়াম পাঞ্জাবি, কটি ও মেয়েদের লাক্সারি থ্রী পিছ। রেগুলার পাঞ্জাবিতেও ব্যবহার হয়েছে ফাইন কটন আর মেয়েদের এথনিক টপসে প্রাধান্য পেয়েছে জ্যাককার্ড সিল্ক, জর্জেট ইত্যাদি। গ্রীষ্মের জন্য সর্বোত্তম লাইটওয়েট উপাদান ব্যবহার করা হয়েছে। এবার ঈদ গ্রীষ্মকালে হওয়ায় ক্রেতার আরাম ও স্বস্তির কথা মাথায় রেখে ফেব্রিক বাছাই করা হয়েছে। পাশাপাশি এবারের পোশাকগুলো বেশ রঙিন।

ঈদের দিন ছাড়া ঈদের ছুটির অন্য দিনগুলোর কথা মাথায় রেখে রাইজে রাখা হয়েছে ছেলেদের শর্ট স্লিভ ও ক্যাজুয়াল শার্ট এর বিশাল কালেকশন আর মেয়েদের জন্য রয়েছে ক্যাজুয়াল টপস।

এছাড়াও তাদের রয়েছে ম্যাচিং পোশাক। পরিবারের সবাই মিলিয়ে পরার জন্য পোশাক এখানে পেয়ে যাবেন। এছাড়াও নতুন লাইন আপ হিসাবে যোগ হয়েছে ছেলে ও মেয়েদের পারফিউম। সঙ্গে আছে গ্রাফিটি ডিজাইন এর ইনসুলেটেড ওয়াটার বোতল।

পোশাক কিনতে যেতে পারেন তাদের যেকোন আউটলেটে। এছাড়া অনলাইনে কিনতে চাইলে ভিজিট করুন rise-brand.com এ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা