× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈদ কালেকশন নিয়ে কে ক্র্যাফট

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪ ১৯:০৩ পিএম

আপডেট : ১৮ মার্চ ২০২৪ ১৯:৩৩ পিএম

ঈদ কালেকশন নিয়ে কে ক্র্যাফট

দেশি ফ্যাশন ব্র্যান্ড কে ক্র্যাফট ঈদ উপলক্ষে নিয়ে এসেছে আকর্ষণীয় সব পোশাক। ঈদের সকাল, বিকাল ও সন্ধ্যায় কাঙ্ক্ষিত পোশাক নির্বাচনে ক্যাজুয়াল কিংবা এক্সক্লুসিভ সবই মিলছে হাউসটিতে। যা আবহাওয়া ও পরিবেশ উপযোগী সঙ্গে হবে আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যময়।


বিভিন্ন মোটিফের বৈচিত্র্য দেখা মিলছে এবার কে ক্র্যাফটের পোশাকে। ফ্লোরাল, জিওমেট্রিক, মুঘল, কাশ্মিরি, ইউক্রেনিয়ান, বেলারুশ, ইজিপ্সিয়ানের বিভিন্ন মোটিফ অনুপ্রেরণায় এবারের সিরিজ পোশাক। এ ছাড়া ট্র্যাডিশনাল, ট্রাইবাল, ফোক, জামদানি, ওরিয়েন্টাল, আলাম, মিক্সডসহ নানা মোটিফ ফুটিয়ে তুলতে হাতের কাজ, এমব্রয়ডারি, কারচুপি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট, সিকুইন ওয়ার্ক, ডিজিটাল প্রিন্ট ও টাই-ডাই মিডিয়ার ব্যবহার হয়েছে।  


কাট, প্যাটার্ন ও নকশার সমন্বয়ে করা পোশাকের জন্য ফেব্রিক নির্বাচন করা হয়েছে উৎসবমুখর পরিবেশ ও স্বস্তি বিবেচনা করে। বৈচিত্র্যময় রঙ নির্বাচন করে থাকছে কটন, জ্যাকার্ড কটন, জর্জেট, লিনেন, সিল্ক, হাফ সিল্ক, দুবাই সিল্ক, অরগানজা, ডুপিয়ন সিল্ক, মমো সিল্ক, সুইস কটন, ভিসকজ, নীব কটন, এলেক্স, টু-টোন, সাটিন ফেব্রিক।

মেয়েদের জন্য রয়েছে ট্র্যাডিশনাল, ক্ল্যাসিক, এথনিক, রেট্রো, ফিউশন, ইয়ক বেইজড, লং প্যাটার্নসহ বিভিন্ন প্যাটার্নের পোশাক। মিলছে সালোয়ার কামিজ, ডাবল লেয়ার্ড সালোয়ার কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস্, ডাবল লেয়ার্ড কুর্তি, টিউনিক, কাফটান, প্যান্টসহ টপস-স্কার্ট, টপস-পালাজো সেট ও বিভিন্ন প্যাটার্নের প্যান্ট । এ ছাড়া ঈদকে সামনে রেখে কটন, সিল্ক, হাফ সিল্ক, মসলিন, খাদি মসলিন শাড়ির বৈচিত্র্যপূর্ণ ডিজাইনের একটি বড় আয়োজন থাকছে। নিজস্ব ডিজাইনের শাড়িতে বিশেষভাবে ট্র্যাডিশনাল, মানডালা, মুঘল, ফ্লোরাল, জামদানি, ওরিয়েন্টাল মিক্সড মোটিফের ব্যবহার, কালার কম্বিনেশন ও ভ্যালু অ্যাডিশনে নানা মিডিয়ার ব্যবহার সকলের দৃষ্টি কাড়বে।  

ছেলেদের জন্য আছে রেগুলার ও ফিটেড পাঞ্জাবি। এ ছাড়াও মিলবে কাট বেইজড একরঙা পাঞ্জাবিও। এ ছাড়াও পাওয়া যাচ্ছে রেগুলার ও স্লিম ফিট ক্যাজুয়াল শার্ট, এথনিক শার্ট, শেরওয়ানি, কটি, ফতুয়া, পলো শার্ট ও টি-শার্ট।   

মেয়েশিশুদের জন্য মিলছে সালোয়ার কামিজ, ফ্রক, কুর্তি, টপস, কাফটান, লেহেঙ্গা সেট, টপস সেট, স্কার্ট, পার্টি ফ্রক, টপস-কটি সেট ও পালাজো। ছেলেশিশুদের পোশাক আয়োজনে নানা রঙের পাঞ্জাবি, হাফহাতা কাট-এর শার্ট ও ফতুয়া। শিশুদের পোশাকে প্যাটার্ন, ফেব্রিক ও রঙের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এ ছাড়াও পরিবারের সকলে মিলিয়ে একই পোশাক পরতে চাইলে তা মিলে যাবে ব্র্যান্ডটিতে। এবার যুগলদের জন্য রয়েছে বিশেষ আয়োজন।

পোশাক কিনতে যেতে পারেন তাদের যেকোনো আউটলেটে। এ ছাড়া অনলাইন শপ kaykraft.com থেকে করা যাবে কেনাকাটা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা