× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাইক্লো ব্র্যান্ডের নতুন দুটি শাখা চালু

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ২১:২৫ পিএম

আপডেট : ১০ মার্চ ২০২৪ ২১:২৭ পিএম

মাইক্লো ব্র্যান্ডের নতুন দুটি শাখা চালু

ঢাকার মিরপুর ও উত্তরায় চালু হলো ফ্যাশন ব্র্যান্ড মাইক্লো। ৮ মার্চ নতুন শাখা দুটির উদ্বোধন করেন কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। গত নভেম্বরে ঢাকা ও নরসিংদীতে ৮টি শাখা খুলে চমকে দেয় নতুন এই রিটেইল ফ্যাশন ব্রান্ড।

ফ্যাশন ব্র্যান্ডটি দেশের মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে মানসম্মত ও পছন্দের নিত্যদিনের পোশাক দেওয়ার লক্ষ্যে কাজ করেছে। প্রতিষ্ঠানটির ক্রিয়েটিভ ডিজাইন ইনোভেশন অ্যান্ড মার্কেটিংয়ের পরিচালক বাবু আরিফ বলেন, আমাদের লক্ষ্য আন্তর্জাতিক মানের নিত্যদিনের পোশাক গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া। এই লক্ষ্যে ই-কমার্স প্ল্যাটফর্মের পাশাপাশি দেশজুড়ে স্টোর চালু করছি। জাপানি পোশাক, লাইফস্টাইল ও মান দ্বারা অনুপ্রাণিত মাইক্লো বাংলাদেশ। ফলে জাপানি মান আমাদের কাছে অগ্রাধিকার পাচ্ছে।

মাইক্লোর গ্লোবাল বিজনেসের পরিচালক অদাহিরো ইয়ামাগুচি বলেন, বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে মাইক্লোর যাত্রা পোশাক ব্র্যান্ডের নবজাগরণ হয়েছে। আমরা কেবল একটি ফ্যাশন ব্র্যান্ড চালু করিনি, বরং এই ক্ষেত্রে নবজাগরণ ঘটিয়েছি। কারণ আমাদের কার্যক্রম ব্যক্তিত্ব, সৃজনশীলতা ও স্থায়ীভাবে সামাজিক দায়বদ্ধতাকে ধারণ করে।

উদ্বোধনী শেষে  তাহসান খান বলেন, এখন থেকে নিয়মিত আমাকে দেখা যাবে পোশাকের ব্র্যান্ড মাইক্লো বাংলাদেশের সঙ্গে। আশা করছি ভালো কিছু হবার ও নতুন কিছু হবার। নতুন চমকের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

উদ্বোধন উপলক্ষে দুটি শাখায় থাকছে উপহার ও সব পণ্যে বিশেষ মূল্যছাড়। এছাড়াও ই-কমার্স প্ল্যাটফর্মে থাকছে বিনামূল্যে ডেলিভারির সুবিধা। এছাড়াও বিশেষ পণ্যের উপর মূল্যছাড় এবং আকর্ষণীয় উপহার তো থাকছেই। এই নিয়ে মাইক্লো বাংলাদেশের শাখা সংখ্যা হল ১১টি। দ্রুততম সময়ে দেশজুড়ে আরও শাখা চালু করবে প্রতিষ্ঠানটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা