× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উদ্বোধন হল ফ্যাশন ব্র্যান্ড ওরো লিনো এবং গল্প

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৪ ১৮:০৩ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৪ ১৮:০৪ পিএম

ছবি : ওরো লিনো

ছবি : ওরো লিনো

ফ্যাশন হাউজ ওরো লিনো এবং গল্প, স্বপ্নপ্রবণ দম্পতি মনিরুজ্জামান খান এবং মিসেস এনা আহমেদ খানের সৃজনশীল প্রচেষ্টা। ফ্যাশন জগতের নতুন সম্ভাবনা নিয়ে গত ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যায়, বনানী ক্লাব ব্যাঙ্কোয়েট হলে একসঙ্গে ব্র্যান্ড দু’টির উদ্বোধন ঘোষণা করেন।

‘লিনেন ফ্রম গোল্ড’ এই মূলনীতিকে প্রতিপাদ্য করে ওরো লিনো-র লক্ষ্য বিশ্বব্যাপী ফ্যাশন অনুরাগীদের জন্য সোনার মত মূল্যবান স্বাচ্ছন্দ্যের যোগান দেয়া। অতুলনীয় সোনার সঙ্গে লিনেন-এর কালজয়ী বিলাসিতাকে নির্বিঘ্নে একত্রিত করে বৈশ্বিক ফ্যাশন জগতে বিপ্লব ঘটানো।

ছবি : ওরো লিনো

উদ্বোধনী অনুষ্ঠানে ওরো লিনোর ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান খান বলেন, বাংলাদেশের ব্র্যান্ডগুলোকে বৈশ্বিক মঞ্চে স্থান দিতে আমি নিরলসভাবে কাজ করে যেতে চাই। দেশে এতো ভালো মানের ব্র্যান্ড থাকা সত্ত্বেও কেন বিশ্বব্যাপী প্ল্যাটফর্মে স্থান পায় না- এ প্রশ্নের উত্তর কেউকি দিতে পারবেন? এই আক্ষেপ থেকেই আমি ওরো লিনো-কে বিশ্বব্যাপী ব্র্যান্ড করতে চাই।

‘ওরো লিনো’ এবং ‘গল্প বাই এনা খান’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর মিসেস এনা আহমেদ খান, ‘গল্প বাই এনা খান’-এর পিছনে তার হৃদয়গ্রাহী অনুপ্রেরণা কথা বলেন। আমি প্রতিটি সৃষ্টির মাধ্যমে প্রকৃতি ও ঐতিহ্যের সৌন্দর্য প্রদর্শনে নিজের ইচ্ছার উপর জোর দিয়েছি। এছাড়াও তিনি নিরবধি গল্প বলা এবং জাতিগত ঐতিহ্যের প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতি ও হস্তশিল্পের মাধ্যমে তুলে ধরার প্রয়াস ব্যক্ত করেন।

ছবি : ওরো লিনো

অনুষ্ঠানটি ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান খানের অনুপ্রেরণামূলক বক্তৃতার মাধ্যমে শুরু হয়। এরপর একটি মনোমুগ্ধকর র‌্যাম্প শো-তে ওরো লিনো এবং গল্প বাই এনা খান-এর সংগ্রহ প্রদর্শন করা হয়। প্রতিটি টুকরো ঐতিহাসিক যুগ, মিশরীয় সৃষ্টি এবং প্রকৃতি-অনুপ্রাণিত থিমের গল্প প্রদর্শন করেছে, যা কারুশিল্প, উদ্ভাবন এবং ফিউশন ফ্যাশনের প্রতি ব্র্যান্ডের উৎসর্গকে প্রতিফলিত করে।

ওরো লিনো পোশাকের লাইনে রূপান্তরিত হয়ে, দর্শকদেরকে ফ্যাশনের আধুনিক ব্যাখ্যায় আন্তঃসীমান্ত ফিউশন টুইস্টের সঙ্গে ব্যবহার করা হয়েছিল। ফ্যাশনের সীমানা পুনর্নির্ধারণ এবং বিশ্বব্যাপী শৈলী উৎসাহীদের একটি নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করার জন্য ওরো লিনোর উচ্চাকাঙ্ক্ষা পুরো শোকেস জুড়ে স্পষ্ট ছিল।

প্রতিষ্ঠানটির এমডি মনিরুজ্জামান খান লন্ডন, টোকিও, সান ফ্রান্সিসকো, সিউল এর মত আইকনিক শহরগুলির পাশাপাশি ঢাকাকে পরবর্তী ফ্যাশন রাজধানী হিসাবে কল্পনা করেছেন। তিনি ওরো লিনো পণ্যগুলিকে সহজলভ্য করতে প্রযুক্তি এবং উদ্ভাবনকে সমন্বিতভাবে এই বৃহত্তর দৃষ্টিভঙ্গি অনুসরণ করার জন্য বাংলাদেশী ব্র্যান্ডগুলির মধ্যে ঐক্যের আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা