× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দেশে দুবাইভিত্তিক নতুন ফ্যাশন ব্র্যান্ড ইলাফ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৩ পিএম

ইলাফ আল দুবাইয়ের পোশাকে রানওয়ে আলোকিত করেন মডেলেরা ছবি: ইলাফ

ইলাফ আল দুবাইয়ের পোশাকে রানওয়ে আলোকিত করেন মডেলেরা ছবি: ইলাফ

দুবাইভিত্তিক নতুন ও হাইএন্ড মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড ইলাফ আল দুবাইয়ের যাত্রা শুরু হলো গত ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যায়। বনানীর শেরাটন হোটেলে সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি-স্পিকার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদেশী রাষ্ট্রদূত, মন্ত্রী, সংসদ সদস্য, শিল্পপতি, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও নগরীর ফ্যাশনপ্রিয় অতিথিরা। অনুষ্ঠানে ইলাফ আল দুবাইয়ের আত্মপ্রকাশের ঘোষণা দেন দুই উদ্যোক্তা, ব্যবসাসিক পার্টনার ও দম্পতি তানজিলা এলমা ও আহমেদ তুহিন রেজা।

মধ্যপ্রাচ্যের আবহে সজ্জিত শেরাটনের গ্রান্ড বলরুম হয়ে উঠেছিল একখন্ড দুবাই। চার শতাধিক অতিথির উপস্থিতিতে ৩০ জন দেশি ও বিদেশি মডেলেরা ইলাফ আল দুবাইয়ের পোশাকে রানওয়ে আলোকিত করেন আজরা মাহমুদের নির্দেশনায়। ঢাকার ফ্যাশনপ্রিয়রা এই ফ্যাশন শো দেখে বেশ অনুধাবন করতে পেরেছেন কোন ধরণের ফ্যাশন সংগ্রহ তাঁদের জন্য অপেক্ষা করে আছে।

হাউজ অব আহমেদ বাংলাদেশের ফ্যাশন পরিমন্ডলে একটি পরিচিত এবং জনপ্রিয় হাইএন্ড ব্র্যান্ড। এই ব্র্যান্ডের সাফল্যের পথ ধরেই দুই উদ্যোক্তা, ব্যবসাসিক পার্টনার ও দম্পতি তানজিলা এলমা ও আহমেদ তুহিন রেজা নতুন এই মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড শুরু করার সিদ্ধান্ত নেন। 

মধ্যপ্রাচ্য ও বাংলাদেশের পোশাকসংস্কৃতি ও ঐতিহ্য যথাযথ মেলবন্ধন রচনার লক্ষ্য নিয়ে ঢাকার ফ্যাশনিস্তাদের চমকে দিতে এসেছে এই মডেস্ট ব্র্যান্ড। উদ্যোক্তাদের লক্ষ্য ফ্যাশনের সীমানাকে ছাড়িয়ে যাওয়ার মধ্যে দিয়ে আত্মশক্তির উন্মেষ ঘটানো। 

ইলাফ অর্থ অনিন্দ্য সুন্দর ও মার্জিত। এজন্য ইলাফ আসলে কেবল পোশাক নয়, বরং এক পরিপূর্ণ আত্মিক উদযাপনের অভিজ্ঞতা। এই পোশাক পরিধানকারীকে দেয় সন্তুষ্টি, পবিত্র আর পূর্ণতার অনুভূতি। সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য এবং আন্তর্জাতিক মানের মেলবন্ধনে ইলাফ আল দুবাই তার গ্রাহকদের দিতে চায় সেই অভিজ্ঞতা যেখানে আরামের পাশাপাশি আছে শালীনতার সৌকর্য। বাংলাদেশের সংস্কৃতি, ইসলামিক অনুশাসন আর আন্তর্জাতিক মানের সমন্বয় ঘটানো হয়েছে প্রতিটি পোশাকে।

সারা বিশ্বেই মডেস্ট ফ্যাশনের প্রতি অনুরাগ বাড়ছে। বাংলাদেশও এর বাইরে নয়। ইলাফ আল দুবাইয়ের আউটলেট থাকবে বনানীতে (সড়ক ১২, বাড়ি ৪৪)। এছাড়া দেশের বাইরের ক্রেতাদের জন্য থাকছে অনলাইনে কেনার সুযোগ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা